Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

এহসানুল মাহবুব জুবায়ের

ষড়যন্ত্র মোকাবিলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা প্রতিনিধি

সেপ্টেম্বর ৭, ২০২৪, ০৯:১৫ পিএম


ষড়যন্ত্র মোকাবিলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল ও ইসলামি ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, ছাত্র জনতার গণঅভ্যুত্থানে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন হওয়ার পর দেশ নিয়ে এখনো নানা ধরনের ষড়যন্ত্র চলছে। কোন সময় জুডিশিয়ারি ক্যু, কোন সময় আনসার, কোন সময় চিকিৎসক, কোন সময় গার্মেন্টস সেক্টরে ভর করে স্বৈরাচারী আওয়ামী লীগ ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে। এ সকল ষড়যন্ত্রের মোকাবেলায় জামায়াতকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে।

শনিবার সকাল ১০টায় পুরাতন কালেক্টরেট ভবনের উন্মুক্ত মাঠে বাংলাদেশ জামায়াতে ইসলামী নেত্রকোণা জেলা শাখা আয়োজিত ইউনিট প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা জামায়াতের আমির অধ্যাপক মাওলানা সাদেক আহমেদ হারিছের সভাপতিত্বে ও সেক্রেটারি অধ্যাপক মাওলানা মাহবুবুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও ময়মনসিংহ অঞ্চল পরিচালক ড. সামিউল হক ফারুকী, বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের সাবেক সেক্রেটারি জেনারেল ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম ভুঁইয়া।

সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জামায়াতের জেলা আমির মো. আব্দুল করিম, কিশোরগঞ্জ জেলা আমির অধ্যাপক মো. রমজান আলী, তা’মিরুল মিল্লাত কামিল মাদরাসার অধ্যক্ষ ড. মুফতি আবু ইউসুফ খান, ময়মনসিংহ অঞ্চলের টিম সদস্য ও নেত্রকোণা জেলার সাবেক আমির অধ্যাপক মাওলানা এনামুল হক, ময়মনসিংহ জেলা নায়েবে আমির অধ্যক্ষ কামরুল হাসান মিলনসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

প্রধান অতিথি অ্যাডভোকেট এহ্সানুল মাহবুব জুবায়ের বলেন, বিগত স্বৈরাচারী সরকার উন্নয়নের নামে মেগা প্রকল্প গ্রহণ করে লুটপাটের মাধ্যমে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। আমাদের দেশ প্রাকৃতিক ও খনিজ সম্পদে ভরপুর। তার চেয়ে বড় সম্পদ হলো মানুষ। দুর্নীতিবাজ, সন্ত্রাসী এই জালিম সরকারের ধ্বংসকে কাটিয়ে তোলার জন্য এই মানবসম্পদকে কাজে লাগিয়ে দেশের সামগ্রিক সুষ্ঠু ব্যবস্থাপনায় দেশবাসীকে প্রস্তুতি নিতে হবে। সন্ত্রাস, গুম, খুন মুক্ত দেশ গড়ার জন্য আমাদের সুশৃঙ্খলভাবে কাজ করতে হবে। এই লুটেরা সরকার বাংলাদেশের অর্থনীতিকে নষ্ট করেছে, ইসলামী ব্যাংকের মতো একটি বেসরকারি বৃহৎ ব্যাংকও তারা খালি করে দিয়েছে। বাংলাদেশ যেন তার অভিষ্ট লক্ষ থেকে হারিয়ে না যায় সেদিকে আমাদের সজাগ দৃষ্টি দিতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মো. দেলোয়ার হোসেন সাইফুল, সহকারী সেক্রেটারি অধ্যাপক মাছুম মোস্তফা, জেলা প্রচার ও মিডিয়া বিভাগের সভাপতি মো. জহিরুল ইসলাম, জেলা অর্থ সম্পাদক সিদ্দিকুর রহমান, জেলা অফিস সম্পাদক মো. নজরুল ইসলাম, পৌর জামায়াতের আমির মো. নিজাম উদ্দিন, সদর উপজেলার আমির মাওলানা ওয়ালি উল্লাহসহ সকল উপজেলার আমির, সেক্রেটারি ওকর্মপরিষদের সদস্যসহ ইউনিট ও ওয়ার্ড পর্যায়ের দায়িত্বশীল নেতারা।

ইএইচ

Link copied!