Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

বরিশালে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৫:১০ পিএম


বরিশালে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

বরিশাল জেলার গৌরনদীতে পিটিয়ে রাশেদ সিকদার নামের এক যুবককে হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে বরিশাল র‌্যাব-৮।

শনিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয় নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর মিডিয়া সেল।

আটক আসামির নাম আল আমিন তালুকদার। তিনি গৌরনদী উপজেলার বড় দুলালী এলাকার মৃত আজিজুল হক তালুকদারের ছেলে তিনি।

র‌্যাব-৮ বিজ্ঞপ্তিতে জানায়, রাশেদ সিকদারের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল আল আমিন ও তার সহযোগীরা। পরে চলতি বছর ১৬ আগস্ট সন্ধ্যায় রাশেদকে গৌরনদীর বার্থী বাজারের কামরুল খানের কসমেটিক্সের দোকানের সামনে পেয়ে আল আমিনসহ অজ্ঞাতনামা আসামিরা মারধর করে। সেখান থেকে আত্মরক্ষার্থে বাজারের সুমন সরকারের দোকানের সামনে আশ্রয় নিলে আল আমিনসহ তার সহযোগীরা পুনরায় রাশেদকে মারধর করা হয়।

রাশেদকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় চৌকিদার হাকিম তালুকদার উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজে উন্নত চিকিৎসার জন্য পাঠায় চিকিৎসকরা। পরে সেখান থেকে অ্যাম্বুলেন্স যোগে ঢাকা নিউরোসাইন্স হাসপাতালে স্থানান্তর করা হলে পথিমধ্যে মাদারীপুর জেলার শিবচরে অ্যাম্বুলেন্সের ভিতরেই মৃত্যু হয় রাশেদের।

র‌্যাব-৮ বিজ্ঞপ্তিতে আরও জানায়, এ ঘটনায় গত ১৭ আগস্ট গৌরনদী মডেল থানায় ভিকটিমের বড় ভাই রাসেল শিকদার একটি হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি র‌্যাবের নজরে আসলে র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে।

শনিবার সন্ধ্যায় শরীয়তপুরের চিকন্দি বাজার থেকে অভিযুক্ত আল-আমীন তালুকদারকে গ্রেপ্তার করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সাথে তার সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গৌরনদী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব-৮।

ইএইচ

Link copied!