Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

বাউয়েট বন্ধুসভার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৬:৫৮ পিএম


বাউয়েট বন্ধুসভার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

নাটোরের বাগাতিপাড়ার কাদিরাবাদ সেনানিবাসে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এ প্রথম আলো বন্ধুসভা, বাউয়েট এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি ২০২৪ পালিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অ্যান্ড অফিসার্স পয়েন্টে প্রাঙ্গণে বাউয়েটের উপাচার্য ও আয়োজনের প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মো. মিজানুজ্জামান একটি ওষুধি বৃক্ষ (নিম গাছ) রোপণ করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রথম আলো প্রতিনিয়ত দেশব্যাপী ভালো কাজ করে যাচ্ছে। আমার জেনে ভালো লাগছে যে তাদের সামাজিক সংগঠন বন্ধুসভা আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভালো কাজে উদ্বুদ্ধ করছে। গাছ মানুষের সবচেয়ে বড় বন্ধু এবং এর গুরুত্ব অপরিসীম। গাছের প্রতি যাদের ভালোবাসা আছে তাদের মনও ভালো হয়। প্রথম আলো বন্ধুসভা ও সংশ্লিষ্ট সকলকে বাউয়েটকে মূল্যবান বন্ধু গাছ উপহার দেওয়ার জন্য তিনি ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল মো. শওকত হুসেন, পিএসসি (অব.), লেফটেন্যান্ট কর্নেল কে এফ এ সোহেল (অব.), সায়েন্স এন্ড হিউম্যানিটিস অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন,  আইন অনুষদের ডিন প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম, বাউয়েট বন্ধুসভার প্রধান উপদেষ্টা, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক এবং আইকিউসি‍‍`এর পরিচালক মো. হামিদুর রহমানসহ বিভিন্ন বিভাগের প্রধান এবং ক্লাবের সদস্য শিক্ষার্থীরা।

ইএইচ

Link copied!