Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই: রফিকুল ইসলাম খাঁন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৯:০৯ পিএম


বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই: রফিকুল ইসলাম খাঁন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খাঁন বলেছেন, বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই, সবাই বাংলাদেশি। এদেশে একজন মুসলিম যে সুযোগ সুবিধা পাবে সেই একই সুযোগ সুবিধা অমুসলিমরাও পাবে।

বুধবার বিকালে শাহজাদপুর সরকারি কলেজ মাঠে বাংলাদেশ জামায়াতে ইসলামী শাহজাদপুর শাখার উদ্যোগে গণসমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খাঁন।

এ সময় তিনি বলেন, সন্ত্রাসমুক্ত, দুর্নীতি মুক্ত, চাঁদাবাজ মুক্ত, বৈষম্যহীন বাংলাদেশ গড়তে চাই। কোন ছ্যাচড়াঁ চোরের নয়, বড় বড়  রাঘব বোয়ালদের ধরে এনে হাতের কব্জি কেটে দেয়া হবে। যা দেখে ছোট ছোট ছ্যাচড়াঁ চোরেরা দুর্নীতি করার সাহস পাবে না।

এ সময় তিনি সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, স্বৈরাচারী ঘষেটি বেগম শেখ হাসিনা গণভবনকে বাপ-দাদার তালুক মনে করেছিল। কিন্তু সেখান থেকে ছাত্র-জনতা তাকে তাড়িয়ে দিয়ে বুঝিয়ে দিয়েছেন গণভবন কারও বাপ-দাদার তালুক নয়।

শাহজাদপুর উপজেলা জামায়াতের আমির অধ্যাপক মাওলানা মিজানুর সভাপতিত্বে উপজেলা জামায়াতের সেক্রেটারি মাস্টার আব্দুল মালেকের পরিচালনায় বুধবার বেলা ৩টায় শাহজাদপুর উপজেলা জামায়াতের উদ্যোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে দোয়া ও গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা শাহিনুর আলম, বেলকুচি উপজেলা জামায়াতের আমির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল, উল্লাপাড়া উপজেলা জামায়াতের আমির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান আলী, এনায়েতপুর থানা জামায়াতের আমির ডা. সেলিম রেজা, শাহজাদপুর উপজেলা জামায়াতের সাবেক আমির মাওলানা আব্দুল খালেক, মাওলানা নিজাম উদ্দিন, উপজেলা জামায়াতের সহ-সেক্রেটারী নজরুল ইসলাম প্রমুখ।

পরে ছাত্র আন্দোলনে শহীদ হওয়া শাহজাদপুরের সুজন ও অন্তরের পরিবারকে আর্থিক অনুদান তুলে দেন মাওলানা রফিকুল ইসলাম খাঁন।

ইএইচ

Link copied!