Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

আমি ঘুষ-দুর্নীতিকে জিরো টলারেন্স ঘোষণা করছি: জেলা প্রশাসক আব্দুস সামাদ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৫:৫৭ পিএম


আমি ঘুষ-দুর্নীতিকে জিরো টলারেন্স ঘোষণা করছি: জেলা প্রশাসক আব্দুস সামাদ

চাঁপাইনবাবগঞ্জের নবাগত জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ বলেছেন, আমি ঘুষ-দুর্নীতিকে জিরো টলারেন্স ঘোষণা করছি। এ জন্য আমি আমার অফিস থেকেই কাজ শুরু করব, আগে আমার অফিসকে শতভাগ দুর্নীতিমুক্ত করতে চাই। এরপর জেলার অন্যান্য সরকারি অফিসগুলোকেও দেখা হবে। এছাড়া মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থাগ্রহণ করা হবে।

জেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি কথা বলেন।

নবাগত জেলা প্রশাসকের যোগদান উপলক্ষ্যে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করে জেলা প্রশাসন।

জেলা প্রশাসক বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলাকে ঘুষ, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য সাংবাদিকসহ চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর সহযোগিতা প্রয়োজন।

জেলা প্রশাসক বলেন, বিগতদিনে আমরা যা পারিনি, তা এই প্রজন্মের যুবারা পেরেছে, তারা রক্তদিয়ে বৈষম্যবিরোধী একটি সমাজ গঠনের যে স্বপ্ন দেখিয়ে গেছেন, সেই স্বপ্ন আমাদের বাস্তবায়ন করতে হবে। তা নাহলে শহিদের রক্তের সঙ্গে বেঈমানি করা হবে। আমি শতভাগ ন্যায়ের পথে থেকে কাজ করব। তাতে কে কি বলল তাতে আমার কিছু যায় আসে না।

মতবিনিময় সভায় অংশগ্রহণ করা সাংবাদিকরা চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নে নতুন জেলা প্রশাসককে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

সভায় জেলার প্রধান অর্থকরী ফসল আম উৎপাদন, বিপণন, বিদেশে রপ্তানি, আমজাত পণ্য উৎপাদন, ম্যাংগো ট্রাস্ট, সোনামসজিদ স্থলবন্দর, আন্তঃনগর ট্রেন, গম্ভীরা, পরিবেশ, যোগাযোগ, বিদ্যুতের লোডশেডিংসহ উন্নয়নমূলক বিভিন্ন বিষয় উঠে আসে সাংবাদিকদের পরামর্শে। এছাড়াও মাদক, কিশোর গ্যাং, ভুয়া এনজিওদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের কথাও বলা হয়।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, জেলা তথ্য অফিসার আব্দুল আহাদসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!