Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও তার ছেলে আটক

ভোলা প্রতিনিধি:

ভোলা প্রতিনিধি:

সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৫:৫২ পিএম


আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও তার ছেলে আটক

ভোলায় যৌথ বাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান এ কে এম নাসিরউদ্দিন নান্নু (৬২) ও তার ছেলে মো. আরিফ(৩৩) কে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১০টি বিভিন্ন রকমের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে ভোলা শহরের আবহাওয়া অফিস রোডের নিজ বাসা থেকে তাদের আটক করা হয়।

পরে একই দিন বেলা ১২ টায় কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার বিএন এইচ এম এম হারুন-অর-রশীদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়— নাসিরউদ্দিন নান্নু জেলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলার আবহাওয়া অফিস রোডের বাসিন্দা। বেশ কিছুদিন ধরে ভোলা শহরের গজনবী স্টেডিয়াম সংলগ্ন এলাকাসহ দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের বিভিন্ন চরাঞ্চলে চেয়ারম্যান এ কে এম নাসিরউদ্দিন নান্নু মিয়ার নেতৃত্বে একটি দুর্ধর্ষ সন্ত্রাসী দল চাঁদাবাজি, জমিদখল ও বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর ৬টা পর্যন্ত কোস্ট গার্ড দক্ষিণ জোন, নৌবাহিনী ও পুলিশের সমন্বয়ে যৌথ বাহিনীর একটি অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ভোলা শহরের আবহাওয়া অফিস সড়কের নিজ বাসা তল্লাশি করে দুটি আগ্নেয়াস্ত্র (দেশীয় পাইপ গান), ১০টি দেশীয় অস্ত্রসহ (৫টি রামদা, ৪টি দা, ১টি শাবল) সন্ত্রাসী এ কে এম নাসিরউদ্দিন নান্নু মিয়া ও তার ছেলে মো. আরিফকে আটক করা হয়।

পরবর্তীতে তাদেরকে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতদের জব্দকৃত আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।

বিআরইউ

Link copied!