Amar Sangbad
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪,

‘ছাত্ররা গণঅভ্যুত্থানের মাধ্যমে কথা বলার স্বাধীনতা ফিরিয়ে দিয়েছে’

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৪:৩২ পিএম


‘ছাত্ররা গণঅভ্যুত্থানের মাধ্যমে কথা বলার স্বাধীনতা ফিরিয়ে দিয়েছে’

ছাত্র, যুবক ভাইয়েরা গণঅভ্যুত্থানের মাধ্যমে কথা বলার স্বাধীনতা ফিরিয়ে দিয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমান।

এসময় তিনি বলেন, ‘এখন আওয়ামী লীগের অনেক নেতা আমাদের ঘাড়ে এসে বসে ব্যবসা-বাণিজ্য করবে। আমাদের সাহায্য চাইবে। আপন হয়ে যাবে। আপনারা সাবধান থাকবেন।’

তিনি আরো বলেন, ‍‍`বাইরে থেকে লোক এলে দলে নিতে হবে। তবে তার আগে পরীক্ষা নিরীক্ষা করে নিতে হবে। তার ইমান ঠিক আছে কিনা দেখতে হবে। থাকবে না আবার চলে যাবে বুঝতে হবে‍‍`।

এ সময় তিনি বলেন,আমি দেশকে ভালোবাসি দলকে ভালোবাসি তার চেয়ে বেশি ভালোবাসি আপনাদের।আমি কখনো চিন্তা করি না (কসবা-আখাউড়া) ছাড়া আমার যাওয়ার কোন স্থান আছে।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বন্যার্তদের মাঝে সহযোগিতা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বিএনপি নেতা খন্দকার মো. বিল্লাল হোসেন। মো. শাহাদাৎ হোসেনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, নাসিরুল্লাহ খান জুনায়েদ, সৈয়দ শাহ আমান উল্লাহ আমান, আবুল মুনসুর মিশন।
প্রধান অতিথি বন্যার্তদের হাতে বালিশ ও তোশক তুলে দেন। মোট ১৫০ জন বন্যার্তর মাঝে এসব উপহার তুলে দেওয়া হয়।

এ সময় মুশফিকুর রহমান বলেন, ‍‍`১৯৭১ সালে দেশ স্বাধীন হয়েছিলো। ২০২৪ এ আবার স্বাধীন হয়েছে। এখন কথা বলা স্বাধীনতা আমরা পেয়েছি। ‍‍`

বিআরইউ

 

Link copied!