Amar Sangbad
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪,

বরিশাল রেঞ্জের ডিআইজি

অতীতে পুলিশি যে ব্যবস্থা ছিল, তা পাল্টে দেওয়া হবে

বরিশাল ব্যুরো:

বরিশাল ব্যুরো:

সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৮:৩৫ পিএম


অতীতে পুলিশি যে ব্যবস্থা ছিল, তা পাল্টে দেওয়া হবে

পুলিশের নবাগত বরিশাল রেঞ্জের ডিআইজি মো. মঞ্জুর মোর্শেদ আলম বলেন, গায়েবি মামলার কোনো সুযোগ নেই। অন্যায়ভাবে কাউকে পুলিশের মাধ্যমে আর কেউ হয়রানি হবে না। কাউকে হয়রানির সুযোগ নেই। 

তিনি আরো বলেন, আমরা অতীত নিয়ে আর পড়ে থাকতে চাই না। অতীতে পুলিশি যে ব্যবস্থা ছিল, তা পাল্টে দেওয়া হবে। আগামী দিনগুলো আমাদের সামনে এগিয়ে যাওয়ার সময়। আমাদের একটু সময় দেন সব ঠিক হয়ে যাবে। 

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ের মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় নবাগত ডিআইজি একথা বলেন তিনি। অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. ফারুক উল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জের ডিআইজি মঞ্জুর মোরশেদ। 

তিনি বলেন, থানা পুলিশের কার্যক্রম তদারকি হবে সিসি ক্যামেরার মাধ্যমে। থানার পুলিশ ম্যানেজ বলতে কোনো শব্দ থাকবে না। থানায় কোনো ভুক্তভোগী ডিজি করতে আসলে আগে তাকে চা-বিস্কুট খাওয়ানোর নির্দেশ ডিআইজির। তারপর তার সমস্যা শুনে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে হবে। বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্যরা যেকোনো অপরাধ দমনে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করতে বদ্ধপরিকর। বরিশাল বিভাগকে মাদকমুক্ত, কিশোর গ্যাং, ইভ টিজিং বন্ধসহ সব ধরনের অপরাধ দমনে পুলিশ কঠোর ব্যবস্থা গ্রহণ করবে। 

মতবিনিময় সভায় বরিশাল জেলার পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসেন, ডিআইজি কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম, বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান মুরাদ আহমেদ, দৈনিক সংগ্রাম পত্রিকার বরিশাল প্রতিনিধি শাহ আলম, ইত্তেফাক পত্রিকার বরিশাল অফিস প্রধান শাহীন হাফিজ, বাংলা নিউজের বরিশাল করোসপন্ডেন্ট মুশফিক সৌরভ, ঢাকা পোস্ট এর বরিশাল প্রতিনিধি সৈয়দ মেহেদি হাসান, বিজয় টিভি বরিশাল প্রতিনিধি আরিফ হোসেন প্রমুখ। মতবিনিময় সভায় ডিআইজি সাংবাদিকদের কাছ থেকে বিভাগের সকল সমস্যাগুলোর কথা শুনেন।

আরএস

 

 


 

Link copied!