Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪,

কালীগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৮:৪০ পিএম


কালীগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

গাজীপুরের কালীগঞ্জে ধানক্ষেত থেকে এক সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

ঘটনাটি উপজেলার জামালপুর ইউনিয়নের মধ্যনারগানা এলাকায় ঘটেছে। নিহত শাকিরীন (২০) নারগানা গ্রামের মো. হারুন অর রশিদের মেয়ে। তার সালমান নামে ২ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

নিহতের পবিবার ও স্থানীয়রা জানায়, বিগত তিন বছর পূর্বে উপজেলা জামালপুর ইউনিয়নের মধ্য নারগানা এলাকা মো. হারুন অর রশিদের মেয়ে শাকিরীন নরসিংদীর পলাশ ওয়াপদা গেইট এলাকার ভাড়াটিয়া শাহ আলমের ছেলে সাইদুর রহমান সানির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের সংসারে সালমান নামে একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করেন। যার বর্তমান বয়স দুই বছর। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তাদের ডিভোর্স হয়। পরে ঢাকার সাভারে শাকিরীন দ্বিতীয় বিবাহ করে সংসার জীবন করতে থাকেন।

প্রথম স্বামী প্রায় মোবাইল ফোনে তাকে যন্ত্রণা দিত। শাকিরীন গত প্রায় একমাস পূর্বে সাভার বেড়াতে পিতার বাড়ি নারগানায় আসেন। সংবাদ পেয়ে পূর্বের স্বামী গত রোববার সকালে তাকে ঘুরতে নিয়ে যায়। শাকিরীন বিকাল পর্যন্ত বাড়িতে না ফেরায় তার ভাই পূর্বের স্বামী সাইদুর রহমান সানিকে ফোন করলে সানি জানায় শাকিরীন তার সাথে আছেন। তাকে নিয়ে বাড়িতে আসতেছি। কিন্তু শাকিরীন সেই থেকে আর বাড়িতে ফিরে আসেনি।

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ধানক্ষেতে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলাউদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

ইএইচ

Link copied!