Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪,

‘ইনসাফপূর্ণ সমাজ গঠনে জামায়াত কর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে’

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৭:২১ পিএম


‘ইনসাফপূর্ণ সমাজ গঠনে জামায়াত কর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে’

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য অধ্যাপক লিয়াকত আলী ভুঁইয়া বলেছেন, জামায়াতে ইসলামীর কর্মীরা সমাজে পূর্ণ ইনসাফ প্রতিষ্ঠা করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত এ আন্দোলনে যুক্ত থাকতে হবে। সমাজের মানুষের সর্বক্ষেত্রে কল্যাণমূলক কাজে সহযোগিতা করতে হবে।

শুক্রবার বিকালে জেলার সদর উপজেলার ছনুয়া উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে স্থানীয় ইউনিয়ন জামায়াত আয়োজিত ইউনিট সভাপতি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বলেন- মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়াতে হবে। কোন অবস্থায় মানুষের অকল্যাণ হয় এমন কাজ করা যাবে না। জামায়াত কর্মীরা সমাজে অতন্ত্র প্রহরী হিসেবে ভূমিকা পালন করতে হবে। ইসলাম শান্তির ধর্ম। এখানে সকল মানুষের শান্তির কথা বলা হয়েছে। ইসলাম ধর্ম শুধুমাত্র মুসলমানদের জন্য নয়। সমগ্র সৃষ্টি জগতের জন্য ইসলাম শান্তির বার্তা নিয়ে এসেছে। কিয়ামতের ময়দানে কোন মানুষ যেন অভিযোগ করতে না পারে, যে আমি ইসলামের সুমহান দাওয়াত পাইনি বা কেউ আমার কাছে ইসলামের বার্তা নিয়ে আসেনি। সুতরাং জামায়াত কর্মীদের পরিকল্পিতভাবে সবার কাছে দাওয়াতি কাজ করতে হবে।

ইউনিয়ন আমির মাওলানা এমরান হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন সেক্রেটারি আমির হোসেন মামুনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা জামায়াতের নায়েবে আমির অধ্যাপক আবু ইউসুফ, সদর উপজেলা আমির মাওলানা নাদেরুজ্জামান, সদর উপজেলা শূরা ও কর্মপরিষদ সদস্য এবং লেমুয়া ইউনিয়ন আমির মুন্সি কামরুল ইসলাম,ওই ইউনিয়নের অন্যতম নেতা মাওলানা সামছুল করিম জসিম, ছাত্রশিবির সভাপতি মোহাম্মদ আরমান প্রমুখ।

ইএইচ

Link copied!