Amar Sangbad
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪,

কালিহাতীতে যুবককে কুপিয়ে হত্যা

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি:

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি:

সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৫:০৪ পিএম


কালিহাতীতে যুবককে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের কালিহাতীতে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে কালিহাতী উপজেলার বল্লা পোস্ট অফিস পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। নিহত যুবক ইয়াছিন (২৪) কালিহাতী উপজেলার বল্লা সিংগাইর এলাকার দীন ইলাহির ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ইয়াছিনসহ প্রায় ১০-১২ যুবক বল্লা পোস্ট অফিস পাড়া এলাকায় বিশুর বাড়িতে পরিত্যক্ত একটি ঘরে প্রায়ই মাদক সেবন করতো।

শুক্রবার রাতেও তাদের উপস্থিতি দেখতে পায় স্থানীয়রা। শনিবার সকালে বিশু মিয়ার স্ত্রী ওই যুবকের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন করে মরদেহটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো আঘাতের আলামত রয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি আবুল কালাম ভূইয়া জানান, নিহতের হাত-পা ভাঙ্গা, এছাড়াও শরীরে ধারালো অস্ত্রের আঘাত  রয়েছে। কালিহাতী থানা পুলিশ ও সিআইডির দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত ওই যুবকসহ অন্যান্য আরো বেশ কয়েকজন ওই স্থানটিতে প্রায়ই মাদক সেবন করতো। এ ঘটনায় জড়িত গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে বলেও তিনি জানান।

বিআরইউ

Link copied!