Amar Sangbad
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪,

মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৪:৪৯ পিএম


মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ

ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক মহানবী (সা.) কে নিয়ে কটূক্তি এবং বিজেপি সাংসদ নিতেশ রানে কর্তৃক মুসলিম বিদ্বেষ ছড়ানোর প্রতিবাদে র‍্যালি ও সমাবেশ করেছে উলামা পরিষদ গোপালগঞ্জ।

রোববার দুপুরে গোপালগঞ্জ প্রেসক্লাবের সামনে উলামা পরিষদের আয়োজনে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

উলামা পরিষদ গোপালগঞ্জের সাধারণ সম্পাদক মুফতি শুয়াইব ইবরাহীমের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উলামা পরিষদের উপদেষ্টা  মাওলানা নুরুল হক।

সমাবেশে বক্তারা বলেন, ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ মহানবী সা.-এর শানে জঘন্য কটূক্তি করেছে এবং বিজেপি সাংসদ নিতেশ রানে তার সমর্থন করে ভারতসহ এতদাঞ্চলে মুসলিম বিদ্বেষ ছড়িয়েছে। 
ফলে ভারতে সাম্প্রদায়িক দাঙ্গা উসকে দিয়ে সংখ্যালঘু মুসলিমদের জানমাল নিরাপত্তাহীন করে তুলেছে এবং বিশ্ব মুসলমানদের  হৃদয়ে রক্ত ক্ষরণ সৃষ্টি করেছে। গোপালগঞ্জ উলামা পরিষদ এহেন সাম্প্রদায়িক উসকানিমূলক কর্মকাণ্ডে উদ্বেগ প্রকাশ করছে এবং তীব্র নিন্দা জানাচ্ছে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মুফতি হাফিজুর রহমান, মুফতি মুরতাজা হাসান, মাওলানা নাসির আহমাদ, মাওলানা আব্দুল্লাহ, মুফতি মাসউদুর রহমান, মাওলানা ফখরুল আলম, হাফেজ মুহা. মুসা, মুফতি জাহিদ আল মাহমুদ, মাওলানা শরিফ আনিসুর রহমান, মুফতি ইসমাঈল হুসাইন, মুফতি আহমাদুল্লাহ মিশকাত, মুফতি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

ইএইচ

Link copied!