Amar Sangbad
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪,

যুবদল সভাপতি

শহীদদের রক্তের সাথে কোন আপোষ করা যাবে না

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৬:০২ পিএম


শহীদদের রক্তের সাথে কোন আপোষ করা যাবে না

যুবদলের কেন্দ্রীয় সভাপতি আবদুল মোনায়েম মুন্না বলেছেন, শহীদদের রক্তের সাথে কোন আপোষ করা যাবে না। শহীদদের পরিবারের পাশে বিএনপি সবসময় আছে এবং থাকবে। বিএনপি ক্ষমতায় গেলে শহীদের পাশে থাকবে।

রোববার দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত ঝালকাঠির নলছিটিতে সেলিম তালুকদারের কবর জিয়ারত করার পূর্বে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

যুবদল সভাপতি আবদুল মোনায়েম মুন্না বলেন, বিএনপির সবসময় সকল সম্প্রদায়ের মানুষের সহাবস্থানকে নিশ্চিত করার জন্য কাজ করে। সংখ্যালঘুদের নিরাপত্তার জন্য আমার গত ৫ আগস্টের পরে সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলাম। মন্দিরে সুরক্ষার জন্য সারাদেশে বিএনপি মনিটরিংয়ে ছিল যাতে করে কোন ঝামেলায় না পড়তে হয়।

তিনি আরও বলেন- আমরা সবসময় সাধারণ মানুষের জানমাল নিরাপত্তায় কাজ করছি। বার্তা একটাই সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করা এবং তাদের পাশে থাকা। দেশ নায়ক তারেক রহমান বলেছেন মানুষের মনকে জয় করতে হবে ভয় দেখিয়ে নয়। মন জয় করে রাজনীতি করতে হবে।

এ সময় তার সঙ্গে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, জেলা যুবদলের আহ্বায়ক রবিউল হোসেন তুহিন, সদস্য সচিব অ্যাডভোকেট আনিসুর রহমান খান, যুগ্ম আহ্বায়ক এনামুল হক সাজু, নলছিটি উপজেলা যুবদলের সভাপতি সালাহউদ্দিন শাহিন উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!