Amar Sangbad
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪,

আমিনুল হক

আমরা আর কোন প্রতিহিংসা রাজনীতি দেখতে চাই না

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৭:০৩ পিএম


আমরা আর কোন প্রতিহিংসা রাজনীতি দেখতে চাই না

ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেছেন, আমরা আর কোন প্রতিহিংসা রাজনীতি দেখতে চাই না। যাদের রক্তের বিনিময়ে বাংলাদেশে আজ নতুনভাবে স্বাধীন হয়েছে। সেই স্বাধীন বাংলাদেশে স্বৈরাচার শেখ হাসিনা ও তার এমপি মন্ত্রীরাসহ আজ্ঞাবহ প্রশাসন গুলি করে হত্যা করেছে তাদের প্রত্যেককে বাংলাদেশের মাটিতে এনে বিচার করা হবে।

রোববার বিকালে রংপুরের পীরগঞ্জের বাবনপুর গ্রামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ আবু সাইদের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাৎ করে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আবু সাঈদ এমন একজন যোদ্ধা, তার যে সাহসিকতা বাংলাদেশের জন্য যে আত্মত্যাগ এটা সারা পৃথিবীর মানুষ দেখেছে। বাংলাদেশ ও সার্বভৌমত্ব রক্ষার জন্য আমাদের প্রত্যেককে আবু সাঈদের মতো দাঁড়াতে হবে এবং ভবিষ্যৎ প্রজন্মকে একটি সুন্দর বাংলাদেশ উপহার দিতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোস্তফা জামান, আকতার হোসেন, মোস্তাফিজার রহমান সেগুন, সদস্য হাজি ইউসুফ, সেলিম, ফেরদৌস আহমেদ মিষ্টি, হাজী ইউছুফ, এবিএম রাজ্জাক, দক্ষিণ খান শাখা আনোয়ার হোসেন, নাজিমুদ্দিন দেওয়ান, পীরগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মাহমুদুন্নবী চৌধুরী পলাশ, সদস্য সচিব জাকির হোসেন যুবদলের আহ্বায়ক  আনিসুর রহমান আনিস, সদস্য সচিব আব্দুস সালাম ছাত্রদলের আহ্বায়ক মোফিজুর রহমান মিলুসহ আরো অনেকে।

এ সময় শহীদ আবু সাঈদের পরিবারকে নগদ অর্থ, বকনা বাছুরসহ একটি গাভি এবং সেলাই মেশিন প্রদান করা হয়।

ইএইচ

Link copied!