Amar Sangbad
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪,

নাগেশ্বরীতে মেয়েদের সমস্যা কেন্দ্রিক কর্মশালা অনুষ্ঠিত

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৭:৩৬ পিএম


নাগেশ্বরীতে মেয়েদের সমস্যা কেন্দ্রিক কর্মশালা অনুষ্ঠিত

কুড়িগ্রামের নাগেশ্বরীতে মেয়েদের সমস্যাগুলোকে ফোকাস দিয়ে বিতর্ক ক্লাব গঠন, বিতর্ক কর্মশালা, বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।

ভাব বাংলাদেশ ও গণসাক্ষরতা অভিযানের আয়োজনে এবং মালালা ফান্ডের অর্থায়নে শনিবার ও রোববার দুই দিনব্যাপী আদর্শ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এ কর্মশালা ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে মালালা প্রকল্পভুক্ত নাগেশ্বরী দয়াময়ী পাইলট একাডেমি, রায়গঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, নাখারগঞ্জ উচ্চ বিদ্যালয় ও আদর্শ পাইলট বালিকা উচ্চ  বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোইটির সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিক ও ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সাবেক সহ-সভাপতি আব্দুল কাইয়ুম।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুল ইসলামের সভাপতিত্বে সমাপনী দিনের বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সিব্বির আহমেদ, বিশেষ অতিথি ভাব বাংলাদেশের সহকারী কান্ট্রি ডিরেক্টর এম.এ আলিম খান, নাগেশ্বরী ডিএম একাডেমি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেএম আনিছুর রহমান, আদর্শ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেন, নাখারগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর ইসলাম মিয়া, রায়গঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, সহকারী শিক্ষক মশিউর রহমান প্রমুখ।

ইএইচ

Link copied!