Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪,

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের কর্মকতাদের নানাবিধ অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৮:৪১ পিএম


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের কর্মকতাদের নানাবিধ অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

মানিকগঞ্জে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের কর্মকর্তাদের নানাবিধ অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন করেন পল্লীবিদ্যুত সমিতির কর্মচারী ও কর্মকর্তারা।

৩০ সেপ্টেম্বর  (সোমবার) বেলা ১১টার সময় জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির সকল উপজেলার ও যোনাল অফিসের ডিজিএম মামুনুর রশিদ, ডিজিএম মোহাম্মদ সামিউল কবীর, ডিজিএম রফিকুল ইসলাম, ডিজিএম শফিকুল ইসলাম, ডিজিএম বিপাশা ইসলাম, ডিজিএম লিপিয়া খাতুন, এজিএম অর্থ মো. গিয়াস উদ্দিন শাকিল, এজিএম প্রশাসন মো. রাজিবুল ইসলাম, এজিএম মোহাম্মদ কাজী রকিবুল, এজিএম মো. মজিবুর রহমানসহ সমিতির সকল কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের কর্মকর্তারা নিম্নমানের বৈদ্যুতিক মালামাল ক্রয় ও সরবরাহ করে যাচ্ছে। আবার পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীগণকে প্রয়োজনীয় মালামাল ও জনবলের কৃত্রিম সংকট তৈরি করে গ্রাহক পর্যায়ে প্রতিনিয়ত হয়রানির স্বীকার করা হচ্ছে। গ্রাহকপ্রান্তে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য দ্বৈতনীতি পরিহার পূর্বক পল্লী বিদ্যুতায়ন বোর্ড এবং পল্লী বিদ্যুৎ সমিতি একীভুতকরণসহ অভিন্ন চাকুরী বিধি প্রণয়ন ও সকল চুক্তিভিত্তিক কর্মচারীদের চাকুরিতে নিয়মিত করণের দাবিও জানান তারা। 

আরএস
 

Link copied!