Amar Sangbad
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪,

পত্নীতলায় আন্তর্জাতিক অহিংস দিবস পালিত

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

অক্টোবর ২, ২০২৪, ১২:৩১ পিএম


পত্নীতলায় আন্তর্জাতিক অহিংস দিবস পালিত

নওগাঁর পত্নীতলা উপজেলায় আন্তর্জাতিক অহিংস দিবস ২০২৪ উপলক্ষ্যে নজিপুর বাসস্ট্যান্ড চৌরাস্তায় মোড়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও সকল রাজনৈতিক দলের নেতা-কর্মীর অংশগ্রহণে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১০ টায় ‍‍`সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ গড়ি‍‍` প্রতিপাদ্য বিষয় সামনে রেখে দি হাঙ্গার প্রোজেক্ট আয়োজিত উক্ত মানববন্ধনে ইউপিএজি পত্নীতলা উপজেলার সমন্বয়ক ও উপজেলা  ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসানের সঞ্চালনায় কর্মসূচি পালিত হয়।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন—পত্নীতলা উপজেলা বিএনপি নেতা সাজেদুর রহমান দুলাল, পত্নীতলা উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী মরিয়ম বেগম শেফা, পত্নীতলা উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ। 

বক্তারা বলেন, ‘আমরা সবাই বাঙালি। আমাদের স্বাধীন বাংলাদেশ। আমরা সংঘাত চাই না, শান্তি ও ঐক্যের এবং নিরাপদ রাষ্ট্র চাই। যেখানে দল, মত, ধর্ম, বর্ণের কোন ভেদাভেদ থাকবে না। আসুন আমরা কাঁধে কাঁধ মিলিয়ে সম্প্রীতির নতুন বাংলাদেশ গড়ি।’

বিআরইউ

Link copied!