Amar Sangbad
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪,

পাংশায় ডাকাতির প্রস্তুতিকালে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার ৬

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি:

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি:

অক্টোবর ২, ২০২৪, ০৫:৫৪ পিএম


পাংশায় ডাকাতির প্রস্তুতিকালে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার ৬

রাজবাড়ীর পাংশায় সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে দুটি আগ্নেয়াস্ত্র ও চারটি দেশীয় তৈরি অস্ত্রসহ ৬ জন সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) রাত ৩ টার দিকে উপজেলার কাসবামাঝাইল ইউনিয়নের সুবর্ণখোলা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন—সিরাজ উদ্দিন মণ্ডল (৬০), উজ্জ্বল আলী মণ্ডল (৩৬), ইয়ারুল ইসলাম (৫৩), শামীম শেখ (২৫), নজরুল (৩৫) ও তোহিদুল (২৬)।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে পাংশায় দায়িত্বে থাকা সেনাবাহিনী ও পাংশা মডেল থানার একটি অভিযানিক পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে উপজেলার কসবামাজাইল  ইউনিয়নের সুবর্ণখোলা এলাকা থেকে ছয় জনকে আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে একটি রাইফেল, একটি লম্বা নলের পিস্তল, তিনটি রামদা ও একটি কুড়াল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চাঁদাবাজি, লুটপাট, হামলা ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে। গ্রেপ্তারকৃতদের পরিচয় শনাক্ত ও তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলা দায়েরের পর তাদের আদালতে পাঠানো হবে।

বিআরইউ

Link copied!