Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪,

পানিবন্দি ৪০০ পরিবার পেল সার সমিতির খাদ্য সহায়তা

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অক্টোবর ৩, ২০২৪, ০৭:৪৭ পিএম


পানিবন্দি ৪০০ পরিবার পেল সার সমিতির খাদ্য সহায়তা

যশোরের অভয়নগরে সার সিমেন্ট কয়লা ও খাদ্যশস্য আমদানিকারক ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে ৪০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার ধোপাদী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ও সুন্দলী ইউনিয়ন পরিষদ চত্বরে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। 
টানা বৃষ্টির কারণে সৃষ্ট জলাবদ্ধতায় পানিবন্দি হয়ে পড়ে উপজেলার ৩০ গ্রামের মানুষ। এতে নিম্নাঞ্চলে নেমে আসে মানবিক বিপর্যয়। এমন পরিস্থিতি বিবেচনায় জরুরি খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে আসেন নওয়াপাড়ার ব্যবসায়ী মহল।

পানিবন্দি বিভিন্ন এলাকায় গিয়ে এ পর্যন্ত ১৪’শ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে চাল, ডাল, তেল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী। 

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, সার সিমেন্ট ব্যবসায়ী সমিতির সহ সভাপতি মশিয়ার রহমান মশি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী রেজাউল করিম মোল্যা, সাংগঠনিক সম্পাদক কাজী গোলাম ফারুক হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী নুর আলম পাটোয়ারী বাবু, সমতিরি সদস্য তরিকুল ইসলাম, রফিকুল ইসলাম টুলু, বিশিষ্ট ব্যবসায়ী মিলন মোল্যা, সাংবাদিক মফিজুর রহমান দপ্তরি, হরুন অর রশিদসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।

ইএইচ

Link copied!