Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

কুমিল্লায় অস্ত্রসহ উপজেলা পরিষদের চেয়ারম্যানের ভাগিনা গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

অক্টোবর ৪, ২০২৪, ০৯:২৮ পিএম


কুমিল্লায় অস্ত্রসহ উপজেলা পরিষদের চেয়ারম্যানের ভাগিনা গ্রেপ্তার

কুমিল্লার বুড়িচংয়ে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথ বাহিনী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও নগদ অর্থসহ জনি হোসেন (৩৫) নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে।

বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে উপজেলার ৬নং ময়নামতি ইউনিয়নের সিন্দুরিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক। আটককৃত জনি বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখলাক হায়দারের ভাগিনা।

এছাড়াও তার অপর দুই মামা তারিক হায়দার কুমিল্লা জেলা পরিষদের সাবেক সদস্য এবং লালন হায়দার ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

নিজেকে যুবলীগ নেতা পরিচয় দেওয়া জনি মামাদের রাজনৈতিক দাপটে দীর্ঘদিন ধরে পরিবহণ সেক্টর নিয়ন্ত্রণ করতেন। ‘ফারজানা পরিবহণ’ নামের বাস সার্ভিসটি তার মালিকানাধীন ছিল। ৫ আগস্ট আওয়ামী সরকারের পতনের পর আত্মগোপনে ছিলেন জনি।

শুক্রবার মধ্যরাতে যৌথ বাহিনীর অভিযানে গ্রেপ্তার হওয়ার পর তার কাছ থেকে ১টি বিদেশি এয়ারগান, ১৪টি দেশীয় তলোয়ার, ১টি লোহার তৈরি চাকতি, ৩টি চাকু, ৫টি স্টিক ও নগদ ৪ লাখ ৫০হাজার টাকা উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, জনির বিরুদ্ধে পূর্বেও একটি মামলা রয়েছে। এছাড়া নতুন করে অস্ত্র আইনে মামলা দায়ের করে তাকে আদালতে প্রেরণ করা হবে।

ইএইচ

Link copied!