Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

বরগুনায় পাঁচ দিন যাবত যুবক নিখোঁজ: হন্য হয়ে খুঁজছেন স্বজনরা

বরগুনা প্রতিনিধি:

বরগুনা প্রতিনিধি:

অক্টোবর ৫, ২০২৪, ০৪:১১ পিএম


বরগুনায় পাঁচ দিন যাবত যুবক নিখোঁজ: হন্য হয়ে খুঁজছেন স্বজনরা

বরগুনায় একটি মোবাইল কোম্পানির কাষ্টমার কেয়ারের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার পদে কর্মরত আব্দুল হালিম সোহেল (৩৩) নামের এক যুবক ৫ দিন যাবত নিখোঁজ রয়েছেন। গত বৃহস্প্রতিবার (০১ অক্টোবর) সন্ধ্যা থেকে তাকে পাওয়া যাচ্ছে না। স্বজনরা হন্য হয়ে খুঁজছেন সর্বত্র। একমাত্র পুত্র সন্তান নিখোঁজ আগায় শয্যাশায়ী হয়ে রয়েছেন মা পারুল বেগম।

খোঁজ নিয়ে জানা গেছে, নিখোঁজ আব্দুল হালিম সোহেলের ব্যবহৃত ৩টি (01755626365/ 01918483648/ 01738446933) মোবাইল নম্বর ১ অক্টোবর রাত বারোটা পর্যন্ত সচল ছিল। সোহেলের স্বজনরা বারবার তার নম্বরে রিং করলেও অপর প্রান্ত থেকে ফোন রিসিভ করে কথা বলেনি।

স্বজনরা তার কর্মস্থল বরগুনার মিজান টাওয়ারের চতুর্থ তলার অফিসে খোঁজ নিতে এসে সোহেলের ব্যবহৃত মোটরসাইকেলটি গ্যারেজে দেখতে পান। সোহেলকে তার স্বজনরা তাদের সকল আত্মীয়-স্বজনের বাসায় খোঁজাখুঁজি করে অদ্যবধি কোন সন্ধান পাননি।

এ ব্যাপারে বরগুনা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে যার নং–৬৮ তারিখ: ২/১০/২০২৪ । আব্দুল হালিম সোহেলের বাবার নাম- মৃত আব্দুল আজিজ, মায়ের নাম- পারুল বেগম। স্ত্রীর নাম মোসাম্মৎ লামিয়া আক্তার। ওয়াজিয়া সাইদা নামের সাত মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

আব্দুল হালিম সোহেলের স্থায়ী ঠিকানা- ওয়াপদা সড়ক, ১নং ওয়ার্ড আমতলী পৌরসভা, থানা আমতলী, জেলা বরগুনা।

নিখোঁজ আব্দুল হালিম সোহেলের একমাত্র বোন আমতলীর ঘটখালী কালীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কুলসুম আক্তার সুমি জানান, ভাইয়ার ব্যবহৃত তিনটি সিমের কল দিলে বন্ধ পাওয়া যাচ্ছে মনে করা হচ্ছে ভাইয়ার স্বজনদের নাম্বারগুলো ব্লক দেয়া হয়েছে। অন্যান্য নম্বর দিয়ে ফোন দিলে একটা নম্বর খোলা পাওয়া যাচ্ছে। ফোন রিসিভ করলেও অপর প্রান্ত থেকে কোনো কথা বলা হচ্ছে না।

তিনি আরো জানান, ভাইয়া নিখোঁজের পর থেকে আমাদের মা পাগলের মত হয়ে গেছেন। তিনি গত দু’দিন ধরে শয্যাশায়ী হয়ে প্রলাপ বকছেন। তিনি ভাই সোহেলকে উদ্ধারের জন্য প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করছেন।
আব্দুল হালিম সোহেলের (৩৩) দৈহিক বর্ণনা- গায়ের রং শ্যামলা, উচ্চতা ৬ ফুট, মুখমন্ডল গোলগাল, স্বাস্থ্য মাঝারি গড়নের, পড়নে ছিল আকাশি রংয়ের ফুলহাতা শার্ট ও ধূসর ব্লু রংয়ের জিন্সের প্যান্ট। শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং, সে বরিশালের আঞ্চলিক ভাষায় কথাবার্তা বলে।

সোহেলের সন্ধান পেলে (০১৩০৩৭২৮৯০৬) মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার চাচাতো ভাই মো. আব্দুস সালাম।

বিআরইউ

Link copied!