Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

সোনারগাঁওয়ে স্বপ্নজয়ী পাঠশালা পরিদর্শনে যুগ্ম সচিব সাগরিকা নাসরিন

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

অক্টোবর ৫, ২০২৪, ০৮:১৭ পিএম


সোনারগাঁওয়ে স্বপ্নজয়ী পাঠশালা পরিদর্শনে যুগ্ম সচিব সাগরিকা নাসরিন

নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলায় ক্যাপিটাল স্কুল ও কলেজের বার্ষিক পুরস্কার, কৃতি শিক্ষার্থী সহ গুনীজন সংবর্ধনা দেয়া হয়েছে। 

আজ শনিবারে  বিকেলে সোনারগাঁও রয়েল রিসোর্টে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ  প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সাগরিকা নাসরিন। 

সোনারগাঁও  ক্যাপিটাল স্কুল ও কলেজের পরিচালক রাশেদুল ইসলামের সার্বিক সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা ক্যান্টনমেন্টের উপসচিব মোঃ মাজহারুল ইসলাম,সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার মন্জুর মোর্শেদ, সোনারগাঁও থানার ওসি এম এ বারী  বাংলাদেশ কমার্স
ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মহসীন মিয়া, সোনারগাঁওয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় সাংবাদিক  সহ অনেকে।এর আগে তিনি সোনারগাঁওয়ে স্বপ্নজয়ী নামের একটি পাঠশালা পরিদর্শন করেন।

যুগ্ম সচিব সাগরিকা নাসরিন বলেন,  সোনারগাঁও হচ্ছে প্রাচীন বাংলার রাজধানী ও বাংলাদেশের মধ্যে ঐতিহ্যের ধারক বাহক। ইতিপূর্বে সোনারগাও উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়ীত্বে থাকাকালীন শিক্ষা নিয়েই কাজ শুরু করেছিলাম। এখান থেকেই সু- শিক্ষার মাধ্যমে কোমল মতি শিক্ষার্থীদের দেশ গড়ার অংশীদার হিসেবে গড়ে তুলতে হবে।

আরএস

 

Link copied!