Amar Sangbad
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪,

মাটিরাঙ্গায় প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান উপলক্ষ্যে ইউএনও মতবিনিময়

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

অক্টোবর ৬, ২০২৪, ০৬:৩১ পিএম


মাটিরাঙ্গায় প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান উপলক্ষ্যে ইউএনও মতবিনিময়

বৌদ্ধ ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবরদান উপলক্ষ্যে বৌদ্ধ বিহারের প্রতিনিধিদের সাথে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মনজুর আলমের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান উদযাপন উপলক্ষ্যে বৌদ্ধ বিহারের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো.মনজুর আলম।

এ সময় মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক মো. বরকত উল্লাহ, মাটিরাঙ্গা উপজেলা মারমা নেতা মাটিরাঙ্গা ধলিয়া, মৌজার হেডম্যান চাইলাপ্রু চৌধুরী, মারমা নেতা সদু অং মারমাসহ মারমা নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো. মনজুর আলম জানান, হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দুর্গাপূজা ও বৌদ্ধ ধর্মাবলম্বীদের কঠিন চীবর দান ও প্রবারণা পূর্ণিমা যেন শান্তিপূর্ণ ভাবে পালন করতে পারে সে লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি উপজেলা প্রশাসনের পক্ষথেকে প্রতিটি পূজামণ্ডপে একজন করে তদারকি কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে। পাহাড়ের সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে উপজেলা প্রশাসন আন্তরিকতার কাজ করে যাচ্ছে। গুজবে কান না দিয়ে। সবাই  সচেতন হয়ে কাজ করতে হবে।

ইএইচ

Link copied!