Amar Sangbad
ঢাকা বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪,

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলো নেত্রকোণা সরকারি কলেজ ছাত্রদল

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা প্রতিনিধি

অক্টোবর ১১, ২০২৪, ০৮:১৯ পিএম


বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলো নেত্রকোণা সরকারি কলেজ ছাত্রদল

নেত্রকোণা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক হাবিবুর রহমান দোলন ও সদস্য সচিব আবুল কালাম আজাদের নেতৃত্বে পূর্বধলা উপজেলার ধলামুলগাও ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের মানুষের মাঝে শুকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।  

প্রবল বর্ষণের কারণে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নেত্রকোণার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের নাটেরকোনা গ্রামের বেরিবাঁধ ভেঙে যাওয়ায় আশ্রয়ণ প্রকল্পের ৯টি পরিবারসহ আশেপাশের এলাকা প্লাবিত হয়ে পানির নিচে তলিয়ে যায়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় দেশে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য শুক্রবার সকাল থেকে ধলামূলগাও ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণসামগ্রী বিতরণ করার আয়োজন করে নেত্রকোণা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদল।

এ সময় ৫০টি অসহায় পানিবন্দি ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি চিড়া, ১ কেজি মুড়ি, ১ কেজি গুড়, ১ কেজি চিনি, ৩ প্যাকেট বিস্কুট, মোমবাতি, দিয়াশলাই ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদল নেতা রুহুল আমিন রুমন, এসএম সোহাগ মিয়া, কামরুজ্জামান রাকিব, তহিদুজ্জামান মোহন, সাব্বির শাহারিয়া, তানভীর আহমেদ খান অনিক, নূরুল আমিন সাব্বির, ওমর ফারুক, ওয়াসিম আকরামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ইএইচ

Link copied!