Amar Sangbad
ঢাকা শনিবার, ১২ অক্টোবর, ২০২৪,

বড় ভাইয়ের বিরুদ্ধে ছোট ভাইয়ের বসতবাড়ি ভেঙে দেয়ার অভিযোগ

জামালপুর প্রতিনিধি

জামালপুর প্রতিনিধি

অক্টোবর ১২, ২০২৪, ০৭:৫৯ পিএম


বড় ভাইয়ের বিরুদ্ধে ছোট ভাইয়ের বসতবাড়ি ভেঙে দেয়ার অভিযোগ

জামালপুর পৌরসভার শেখের ভিটা এলাকায় বড় ভাইয়ের বিরুদ্ধে বসতঘর ভেঙে দেয়ার অভিযোগ করেছে ছোটভাই।

পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯—এ ফোন করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শনিবার দুপুরের দিকে শেখের ভিটা এলাকায় ঘটনাটি ঘটেছে।

ভুক্তভোগী আলমাস বিন আজিজ ওরফে স্বপন বলেন, শেখের ভিটার সুফিয়া মহল নামে দ্বিতল ভবনের বাড়িটি আজ থেকে অন্তত ৩০ বছর আগে ৯ শতাংশ জমির আমর বাবা বিএডিসি কর্মকর্তা আব্দুল আজিজ নির্মাণ করেছিল। বাসাটি‍‍`র নাম দেয়া হয় সুফিয়া মহল (আলমাসের) মায়ের নামে। আলমাসের বাবা আজ থেকে দেড় বছর আগে মারা যান। এর আগে বাড়িটি আলমাস এবং তার বড়ভাই জামালপুর জেলা জজ আদালতের আইনজীবী এমরান বিন আজিজ তাদের মধ্যে সমবণ্টন করে যান, কিন্তু এ বণ্টন মানছে না বড়ভাই অ্যাডভোকেট এমরান বিন আজিজ।

এ ব্যাপারে আলমাসের স্ত্রী আশরাফুন্নিসা বলেন, ঘটনার দিন শনিবার দুপুরে অ্যাডভোকেট এমরান বিন আজিজ তিনি বহিরাগতদের নিয়ে আমাদের দ্বিতল ভবনের ছাদ, বাউন্ডারী ও ঘরের আসবাবপত্র ভেঙে তছনছ করে দেয়। পরে ৯৯৯ নং ফোন কল দিলে পুলিশের এসআই মাজহারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এতেও ক্ষান্ত না হয়ে আবারও এমরান বিন আজিজ তাণ্ডবলীলা চালিয়ে ভবনের একাংশ ভেঙে ফেলে।

এ ব্যাপারে অ্যাডভোকেট এমরান বিন আজিজ বলেন, বাবার তৈরি করা অনেক দিনের পুরোনো বিল্ডিংটি ভেঙে জমি বণ্টনের মাধ্যমে নতুন করে ভবন নির্মাণের লক্ষ্যে এলাকাবাসীকে নিয়ে সমঝোতা হলেও আমার ছোটভাই আলমাসের পরিবার তা মানছে না। এ ব্যাপারে জামালপুর সদর থানায় আমিও তাদের নামে সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

এ ব্যাপারে জামালপুর সদর থানার এসআই আলমগীর বলেন, ঘটনায় সমঝোতার জন্য তাদের দুই পরিবারকেই শনিবার রাতে ডাকা হয়েছে।

ইএইচ

Link copied!