Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪,

ঝালকাঠিতে বিশেষ টাস্কফোর্স টিমের অভিযান দুই ব্যবসায়ীকে জরিমানা

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি প্রতিনিধি

অক্টোবর ১৪, ২০২৪, ০৮:২৮ পিএম


ঝালকাঠিতে বিশেষ টাস্কফোর্স টিমের অভিযান দুই ব্যবসায়ীকে জরিমানা

নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার মূল্য নিয়ন্ত্রণে রাখতে ঝালকাঠি শহরের বাজারগুলোতে অভিযান চালিয়েছে বিশেষ টাস্কফোর্স টিম। অভিযানে পণ্য বেচাকেনার পাকা রশিদ সংরক্ষণ না করা ও অতিরিক্ত মওজুদ করার অপরাধে দুই ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া বেশ কয়েকজন ব্যবসায়ীকে সতর্ক করা হয়েছে। 

সোমবার বিকেলে জেলা প্রশাসক কর্তৃক বাজার মনিটরিংয়ে গঠিত বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্যরা নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে এ অভিযান চালান। 

এ সময় পাইকারি আড়তসহ বাজারে কাঁচা শাকসবজি, আলু পেঁয়াজের খুচরা দোকানে অভিযান চালানো হয়। অভিযানের পাশাপাশি ব্যবসায়ীদের পণ্য বেচাকেনার পাকা রশিদ সংরক্ষণ ও সরবরাহ, মূল্য তালিকা দৃশ্যমান রাখা, ট্রেড লাইসেন্স ছাড়া পণ্য সরবরাহ ও বিক্রি না করার নির্দেশ দেয়া হয়।

অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবিরুল ইসলাম। এসময়  বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাফিয়া সুলতানা, জেলা খাদ্য নিয়ন্ত্রক বিএম শফিকুল ইসলামসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবিরুল ইসলাম জানান, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে বিশেষ টাস্কফোর্স টিমের এ অভিযান অব্যাহত থাকবে।

আরএস
 

Link copied!