Amar Sangbad
ঢাকা বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪,

মধুপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

অক্টোবর ১৫, ২০২৪, ০৫:২৩ পিএম


মধুপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

‘স্বাস্থ্য সুরক্ষায় পরিষ্কার হাত সর্বদা গুরুত্বপূর্ণ’ এ প্রতিপাদ্যেকে সামনে রেখে টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব হাত ধোয়া দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে হাত ধোয়া প্রদর্শন, পদযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্যে প্রকৌশলী এবং মধুপুর পৌরসভার  আয়োজনে এবং পৌরসভার নগর পরিচালন ও অবকাঠামো উন্নয়ন প্রকল্পের সার্বিক  সহযোগিতায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি পদযাত্রা শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে হাত ধোয়া প্রদর্শনী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. জুবায়ের হোসনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন- মধুপুর থানার অফিসার ইনচার্জ এমরানুল কবির, উপজেলা প্রকৌশলী জয়নাল আবেদীন সাগর, জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. ইমরান হোসেন, মৎস্য কর্মকর্তা আতিয়ার রহমান, মধুপুর পৌরসভার সমাজ উন্নয়ন কর্মকর্তা সোনিয়া ইয়াসমিন, স্যানিটারি ইন্সপেক্টর বিলকিস বেগম প্রমুখ।

এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আ. হামিদ, সাধারণ সম্পাদক বাবুল রানাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!