Amar Sangbad
ঢাকা বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪,

নওয়াপাড়া পৌরসভা

প্রশাসকের কর্মসম্পাদনে সহায়তা প্রদান কমিটি গঠিত

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অক্টোবর ১৬, ২০২৪, ০৭:১৫ পিএম


প্রশাসকের কর্মসম্পাদনে সহায়তা প্রদান কমিটি গঠিত

যশোরের অভয়নগরে নওয়াপাড়া পৌরসভার প্রশাসকের কর্মসম্পাদনে সহায়তা প্রদানের জন্য কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার নওয়াপাড়া পৌরসভার প্রশাসক ও অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী স্বাক্ষরিত গঠিত কমিটির দায়িত্বপ্রাপ্ত ওয়ার্ডের সদস্য এবং পৌরসভার সংশ্লিষ্ট কর্মচারী ও সেবা সমন্বকারীদের তথ্য বিবরণী প্রকাশ করা হয়েছে।

তথ্য বিবরণীতে নওয়াপাড়া পৌরসভার ১ ও ২ নম্বর ওয়ার্ডের জন্য উপজেলা প্রকৌশলী মো. নাজমুল হোসেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এবং পৌরসভার শহর পরিকল্পনাবিদ মো. সোহেল সরদারকে সেবা সমন্বয়কারীর দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আরব আলী ৩ ও ৭ নম্বর ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এবং সেবা সমন্বয়কারী পৌরসভার সমাজ উন্নয়ন কর্মকর্তা মো. রাজিবুর রহমান।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুহা. আবুল কাশেম ৪ নম্বর ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এবং পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী (বি.) কাজী আহাদ হোসেন সেবা সমন্বয়কারী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মিজানুর রহমান ৫ নম্বর ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এবং সেবা সমন্বয়কারী পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা উদয় শংকর রায়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম ৬ নম্বর ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এবং সেবা সমন্বয়কারী পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা সাধন মুখার্জী।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা এ এফ এম ওয়াহিদুজ্জামান ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এবং সেবা সমন্বয়কারী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী (সি) প্রসেনজিৎ মন্ডল।

একই সঙ্গে সংযুক্ত সহায়ক কর্মচারী হিসেবে পৌরসভার বিভিন্ন দপ্তরের ৩৩ জনের নাম প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা স্থানীয় সরকার (পৌরসভা সংশোধন) অধ্যাদেশ ২০২৪ এ ধারা ৪২ (ক) ৩ অনুযায়ী কাউন্সিলরের ক্ষমতা প্রয়োগ ও দায়িত্ব পালন করবেন। সংযুক্ত সহায়ক কর্মচারীদের এক জন তথ্য যাচাইপূর্বক ডকুমেন্টের শুরুতে স্বাক্ষর করার পর সেবা সমন্বয়কারীও স্বাক্ষর করবেন। তবে সিটিজেন চার্টারে বর্ণিত সময়কালের মধ্যেই উপকারভোগীকে তার প্রাপ্ত সেবা প্রদান করতে হবে।

এ ব্যাপারে নওয়াপাড়া পৌরসভার প্রশাসক ও অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী বলেন, পৌরবাসীর সেবাদান সহজ ও দ্রুত করার লক্ষ্যে গঠিত কমিটি সর্বোচ্চ চেষ্টা করবে। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

ইএইচ 

Link copied!