Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪,

বাউয়েটে প্রজেক্ট ফেয়ারের পুরস্কার বিতরণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

অক্টোবর ১৭, ২০২৪, ০৯:২২ পিএম


বাউয়েটে প্রজেক্ট ফেয়ারের পুরস্কার বিতরণ

নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজিতে (বাউয়েট) প্রজেক্ট ফেয়ার ২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের স্কাই লাইট হলে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মিজানুজ্জামান বলেন, ‘শিক্ষার্থীদের এসব অর্জনের মাধ্যমেই বাউয়েট দেশের প্রযুক্তিগত উন্নয়নে সম্পৃক্ত হতে চায়। তাই শিক্ষার্থীদের আরো গবেষণা এবং প্রজেক্টের কাজে মনোনিবেশ করতে হবে।’ এ সময় তিনি প্রজেক্ট ফেয়ারে যেসব প্রজেক্ট প্রদর্শিত হয়েছে, সেগুলোর উন্নয়নে বাউয়েট সহযোগিতা করবে বলে আশ্বস্ত করেন।

আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. হামিদুর রহমানের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন, আইকিউএসি এর পরিচালক ও সিএসই বিভাগের প্রধান প্রফেসর মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঁঞা। পুরস্কারপ্রাপ্তদের মধ্যে পুরকৌশল বিভাগের ছাত্র শেখ রায়হান রহমান এবং সিএসই বিভাগের মমিনুল হক।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার লেফটেন্যান্ট কর্নেল কেএফএ সোহেল (অব.), সায়েন্স এন্ড হিউম্যানিটিজ অনুষদের ডিন এবং পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন, আইন অনুষদের ডিন ও আইন ও বিচার বিভাগের প্রধান প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন এবং বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো. নূরুল ইসলাম, প্রক্টর, অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক মন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রী।

ইএইচ

Link copied!