Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪,

কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিয়ে বাড়িতে সংঘর্ষ, আহত ৮

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

অক্টোবর ১৮, ২০২৪, ০৭:৩৮ পিএম


কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিয়ে বাড়িতে সংঘর্ষ, আহত ৮

পটুয়াখালীর কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিয়ে বাড়িতে সংঘর্ষের ঘটনায় আটজন আহত হয়েছে। 

আহতরা হলেন, বিল্লাল খলিফা (৩২), রাকিব খাঁন (২৪), নয়ন হাওলাদার (২৬), ইমন খলিফা (১৬), সগির ফরিক (২৯), হেলাল খলিফা (২৫), খলিল খলিফা (৬০) ও নজরুল খাঁন (৩৮)। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত ১১ টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের নাচনাপাড়া গ্রামের বঙ্গবন্ধু কলোনীতে এ ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত বিল্লাল খলিফা ও স্থানীয়রা জানান, বিয়ে বাড়িতে খেলাধুলা করতে গিয়ে সিনিয়র-জুনিয়র বিষয় নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। তৎক্ষণাৎ বিষয়টির সমাধান হয়ে যায়। পরবর্তীতে লিটন হাওলাদার বিষয়টির স্থায়ী সামাধানের কথা বলে বিল্লাল ও তাদের লোকজনদের ডেকে আনে। এসময় লিটন হাওলাদার ও আজিজ ফরাজীর বাহিনী পূর্বপরিকল্পিতভাবে চোখে মুখে মরিচের গুড়া ছিটিয়ে দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে তারা গুরুতর আহত ও রক্তাক্ত হয়।

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুয়েল ইসলাম বলেন, সংশ্লিষ্ট বিষয়ে ঘটনাস্থল থেকে সুমন নামে একজনকে আটক করা হয়েছে। তবে, এবিষয়ে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আরএস
 

Link copied!