Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

সোনালী লাইফে চলছে কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক:

নিজস্ব প্রতিবেদক:

জুলাই ৯, ২০২৪, ১২:০৭ পিএম


সোনালী লাইফে চলছে কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট
ছবি: আমার সংবাদ

আইডিআরএ’র চেয়ারম্যান ও প্রশাসনের পদত্যাগ এবং বহিষ্কৃতদের চাকরি ফিরিয়ে দেওয়ার দাবিতে সোনালী লাইফ ইনস্যুরেন্সের কর্মকর্তারা কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করছেন।

মঙ্গলবার (৯ জুলাই) সোনালী লাইফের প্রধান কার্যালয়ে এই কর্মসূচি পালন করছে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। এতে কোম্পানির সার্বিক কার্যক্রম ব্যাহত হয়েছে।

সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সাবেক চেয়ারম্যান মোস্তফা গোলাম কুদ্দুস এর আর্থিক অনিয়ম সহ নানা কারণে কোম্পানির বোর্ড বাতিল করে প্রশাসক নিয়োগ করে বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রক সংস্থা (আইডিআরএ)।

আন্দোলনকারী কর্মকর্তারা বলছেন, সোনালী লাইফের শৃঙ্খলা ফিরিয়ে আনতে এবং আমাদের কর্মকর্তাদের বরখাস্ত আদেশ ও প্রশাসকের পদত্যাগ ও সাবেক পরিচালনা পর্ষদকে দায়িত্ব হস্তান্তরের দাবিতে আমাদের আজকের আন্দোলন। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। এছাড়াও তারা আইডিআরএ’র চেয়ারম্যান জয়নুল বারী পদত্যাগ দাবি করেন।

এর আগে রোববার কোম্পানির শীর্ষ পাঁচ কর্মকর্তাকে নানা অনিয়মের অভিযোগে বরখাস্ত করেন প্রশাসক বিগ্রেডিয়ার জেনারেল (অব.) এস এম ফেরদৌস। তাদের বিরুদ্ধে আর্থিক অনিয়ম, শৃঙ্খলা ভঙ্গ, সনদ জালিয়াতিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

বিআরইউ 

Link copied!