Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

ইসলামিক পেরোল ব্যাংকিং সেবা চালু করলো প্রাইম ব্যাংক

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

সেপ্টেম্বর ২, ২০২৪, ০৮:৫৯ পিএম


ইসলামিক পেরোল ব্যাংকিং সেবা চালু করলো প্রাইম ব্যাংক

প্রাইম ব্যাংক পিএলসি দেশের শীর্ষস্থানীয় আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান, ইসলামিক পেরোল ব্যাংকিং নামে নতুন সেবা চালু করেছে।

শরিয়াহভিত্তিক আর্থিক সেবার চাহিদা পূরণে হাসানাহ পেরোল ব্যাংকিং নামে এই সেবা চালু করলো ব্যাংকটি।

এই সেবাটি এমনভাবে ব্যবসাপ্রতিষ্ঠানের পেরোল পরিচালনা করতে সক্ষম, যা ইসলামী নীতির সাথে সামঞ্জস্যপূর্ণ এবং প্রতিষ্ঠানের কর্মীদের নৈতিক ও শরিয়াহভিত্তিক ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করবে।

নতুন এই ইসলামিক পেরোল ব্যাংকিং সেবা ব্যবহারের মাধ্যমে প্রতিষ্ঠানগুলো কর্মচারীদের ইসলামিক অ্যাকাউন্টে সরাসরি বেতন পাঠাতে পারবে।

এছাড়াও এই সেবার মাধ্যমে গ্রাহকরা শূন্য ব্যালেন্স দিয়ে অ্যাকাউন্ট ওপেন করতে পারবে, ন্যূনতম ব্যালেন্স প্রয়োজন হবে না, সেভিংস অ্যাকাউন্টে দৈনিক ভিত্তিতে প্রোফিটের সুযোগ, অ্যাকাউন্ট পরিচালনায় কোনও ফি লাগবে না, ইন্টারনেট ব্যাংকিং সুবিধা (মাইপ্রাইম), রিয়েল টাইমে বেতন বণ্টন প্রমুখ সুবিধা উপভোগ করতে পারবেন।

সমন্বিত আর্থিক অন্তর্ভুক্তি জোরদার করতে এবং বিভিন্ন গ্রাহকের ধর্মীয় ও নৈতিক মূল্যবোধকে সম্মান জানাতে এই উদ্যোগ প্রাইম ব্যাংকের প্রতিশ্রুতির প্রতিফলন।

প্রাইম ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নাজিম এ. চৌধুরী বলেন, ‘বাংলাদেশে ইসলামিক ব্যাংকিং সেবার বিস্তারে প্রাইম ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ এবং প্রাইম হাসানাহ পেরোল ব্যাংকিং সেবা চালু সেই প্রতিশ্রুতির অংশ। আমরা দেশব্যাপী ১৪৬টি শাখার মাধ্যমে এসএমই ও কর্পোরেট গ্রাহকদের ক্রমবর্ধমান ইসলামিক ব্যাংকিং সেবার চাহিদা পূরণ করবো।’

ইএইচ

Link copied!