community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪,

বিএনপিপন্থী শিক্ষকদের নিয়ে পবিপ্রবিতে ইউট্যাবের কমিটি গঠন

পবিপ্রবি প্রতিনিধি

পবিপ্রবি প্রতিনিধি

আগস্ট ৩, ২০২৩, ০৪:৫৬ পিএম


বিএনপিপন্থী শিক্ষকদের নিয়ে পবিপ্রবিতে ইউট্যাবের  কমিটি গঠন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতীয়তাবাদী মতাদর্শের শিক্ষকদের সংগঠন ইউনিভার্সিটি টিসার্চ এসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব) এর ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

গত ২৯ জুলাই বেসিক সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. মামুন অর রশিদ কে সভাপতি ও এন্টোমলজি বিভাগের অধ্যাপক ড. এস এম হেমায়েত জাহানকে সাধারণ সম্পাদক করে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়।

এ কমিটির অনুমোদন দিয়েছেন ইউট্যাবের কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম ও মহাসচিব অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান। ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন এগ্রোফরেস্ট্রি বিভাগের অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন মৃত্তিকা বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এবিএম সাইফুল ইসলাম।

এছাড়া প্রচার সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন ইকোনমিক্স এন্ড সোসিওলজি বিভাগের প্রফেসর আবুল বাশার খান।এছাড়া  এই কার্যনির্বাহী কমিটিতে যথাক্রমে ১ জন সহ-সভাপতি, ১ জন সহ-সাংগঠনিক সম্পাদক, ২ জন যুগ্ম সম্পাদক সহ ৬ জন সাধারণ সদস্য রয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে নতুন কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. মামুন অর রশিদ বলেন, জাতীয়তাবাদী মতাদর্শের শিক্ষকদের নিয়ে এই সংগঠন গঠিত হয়েছে। ভবিষ্যতে শিক্ষকদের সকল দাবি-দাওয়া ও অধিকার রক্ষার্থে এ কমিটি কাজ করবে সেটিই প্রত্যাশা।

এআরএস

Link copied!