Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

বশেমুরবিপ্রবিসাফোর নেতৃত্বে হৃদয়-মোস্তাফিজ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

মে ১৫, ২০২৪, ০৪:২৪ পিএম


বশেমুরবিপ্রবিসাফোর নেতৃত্বে হৃদয়-মোস্তাফিজ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ফোরামের (বশেমুরবিপ্রবিসাফো) নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে দৈনিক আমার সংবাদের বশেমুরবিপ্রবি প্রতিনিধি হৃদয় সরকার এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে প্রতিদিনের সংবাদের বশেমুরবিপ্রবি প্রতিনিধি মো. মোস্তাফিজুর রহমান।

বুধাবার বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ফোরাম কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রধান নির্বাচন কমিশনার রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. নাসিরুদ্দিনের উপস্থিতিতে বেলা ১২টা থেকে ২টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সহকারী নির্বাচন কমিশনার রসায়ন বিভাগের প্রভাষক পার্থ সারথি রায়, বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের উপদেষ্টা শেখ আবদুর রহিম। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থিত ছিলেন সাংবাদিক ফোরামের উপদেষ্টা মেজবা রহমান সুপ্ত।

নবগঠিত কমিটির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি গোলাম রাব্বি (প্রতিদিনের বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক কৌশিক দাশ (দৈনিক বাংলাদেশ সংবাদ), দপ্তর সম্পাদক সিহাব বিশ্বাস (দৈনিক আজকের অর্থনীতি), সহ-দপ্তর সম্পাদক মুহিব খান (বায়ান্ন নিউজ), অর্থবিষয়ক সম্পাদক মো. আসিব ইকবাল (দৈনিক সকালের শিরোনাম), সহ-অর্থ বিষয়ক সম্পাদক জুবাইদা রহমান তুলি (দৈনিক কালের খবর), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাফসান ইসলাম (দৈনিক দেশান্তর), সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শান্ত সাহা (দৈনিক মানচিত্র), সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পূর্ণিমা সরকার (এশিয়ান মিরর), সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. সাকিব শেখ (দৈনিক অভিযোগ)।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছে আফিফা নাজনীন আশা এবং বিষয়টি সূত্রধর।

নবনির্বাচিত কমিটির সভাপতির বক্তব্যে হৃদয় সরকার বলেন, বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক ফোরাম শিক্ষার্থীদের কাছে একটি নির্ভরযোগ্য সংগঠন। আমি এ সংগঠনের দায়িত্ব হাতে পেয়ে খুবই আনন্দিত। আমি চেষ্টা করবো সত্য ও নিষ্ঠার সাথে সকল অন্যায়ের মুখোমুখি দাঁড়াব এবং বিশ্ববিদ্যালয়ে সুষ্ঠু সাংবাদিকতার চর্চা করবো।

সাধারণ সম্পাদকের বক্তব্যে মোস্তাফিজুর রহমান বলেন, আমি সত্যিই খুব আনন্দিত। আশা করি আমি আমার কলমের মাধ্যমে সকল অন্যায়ের প্রতিবাদ করবো। এবং সকল প্রতিকূল পরিবেশের মধ্য দিয়ে সাংবাদিকতার সঠিক চর্চা করবো।

ইএইচ

Link copied!