community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ০১ জুলাই, ২০২৪,

কাশীপুরে ঊষার সভাপতি সংহতি, সম্পাদক আশিক

আল-মামুন আশিক

আল-মামুন আশিক

জুন ২৮, ২০২৪, ০৪:১৮ পিএম


কাশীপুরে ঊষার সভাপতি সংহতি, সম্পাদক আশিক

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশীপুর ইউনিয়নে ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসোসিয়েশনর (ঊষা) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সংহতি সীমান্তকে সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আল-মামুন আশিককে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

কাশীপুর ইউনিয়নের বেড়াকুটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এক বার্ষিক অনুষ্ঠানে ১৯ সদস্যের নতুন কমিটির ঘোষণা করেন সংগঠনটির সাবেক সভাপতি বায়জীদ বোস্তামী মন্ডল।

এ সময় গুণীজনদের সংবর্ধনা, কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ, অসচ্ছল শিক্ষার্থীদের ঊষা বৃত্তি এবং মেধাবী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট ও সনদ দেয়া হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি আশিকুর রহমান, সহ-সভাপতি হারুন অর রশিদ, সহ-সাধারণ সম্পাদক মাহফুজা আক্তার মলি, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক রবিউল আলম, সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ মামুন, অর্থ সম্পাদক শাহারিয়ার শিপন এবং সমাজ কল্যান সম্পাদক সাইদুর রহমান ধ্রুব।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন শাহিনুর রহমান (বরিশাল বিশ্ববিদ্যালয়), রবিউল ইসলাম রাকিব (ঢাকা বিশ্ববিদ্যালয়), রাশিদুল ইসলাম (ঢাকা বিশ্ববিদ্যালয়), ফারুক হোসেন (জগন্নাথ বিশ্ববিদ্যালয়), মমিনুল ইসলাম রোমান (রাজশাহী বিশ্ববিদ্যালয়), আশরাফুল আলম (ঢাকা বিশ্ববিদ্যালয়), মোনালিশা সরকার ইলমি (ঢাকা বিশ্ববিদ্যালয়), নাকিবুল হাসান অনিক সরকার (জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়), এ এস এম জিন্নুরাইন স্বাধীন (জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়) এবং সোহাগ মন্ডল (বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর)।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক তুহিন ওয়াদুদ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কারমাইকেল কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক আব্দুস সোবহান, বাংলাদেশ শিল্পকলা অ্যাকাডেমির অবসরপ্রাপ্ত উপ-পরিচালক গোলাম সরোয়ার, সিনিয়র জেলা ও দায়রা জজ (পিআরএল) আব্দুর রহিম, ইঞ্জিনিয়ার সলিমুল্লা, কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, সাবরেজিস্টার জাহাঙ্গীর আলম ও বেড়াকুটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম।

এ সময় প্রাক্তনদের মধ্যে বক্তব্য রাখেন ঊষার সাবেক সভাপতি ও উলিপুর সরকারি কলেজের প্রভাষক আসাদুজ্জামান মানিক।

ইএইচ

Link copied!