Amar Sangbad
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪,

অধ্যক্ষের ছেলের বিয়েতে কর্মচারীদের ‘বাধ্যতামূলক’ দিতে হবে ৫০০ টাকা

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

জুলাই ৪, ২০২৪, ০৮:২৩ পিএম


অধ্যক্ষের ছেলের বিয়েতে কর্মচারীদের ‘বাধ্যতামূলক’ দিতে হবে ৫০০ টাকা

রাজধানীর সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মো. মোহসীন কবীরের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৭টায় রাজধানীর বেইলি রোডস্থ অফিসার্স ক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে অংশ নিতে কলেজটির কর্মচারীদের জন্য বাধ্যতামূলক ৫০০ টাকা ফি নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার এমন একটি বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ বিজ্ঞপ্তি নিয়ে বিভিন্ন পেইজে গ্রুপে শুরু হয় কটু কথা, সমালোচনা।

ড. মো. মোহসীন কবিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে আমি কলেজ সংশ্লিষ্ট অনেক অতিথিকে আমন্ত্রণ জানিয়েছে। বিশেষ করে আমার কর্মচারীদের আমি অনুষ্ঠানে উপস্থিত থাকতে বিশেষভাবে অনুরোধ জানিয়েছি। তারা আমার ছেলের অনুষ্ঠানে এসে আনন্দ-উল্লাস করবেন। আমন্ত্রিত সবাইকে খালি হাতে আসতে অনুরোধ করেছি।

ভাইরাল নোটিশে কর্মচারীদের বাধ্যতামূলক ৫০০ টাকা ফির বিষয়টি অধ্যক্ষের দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, এমন নোটিশের বিষয়ে আমাকে কোনো তথ্য জানানো হয়নি। আমি যাদের আমন্ত্রণ জানিয়েছে, তাদেরকে কার্ড ও মুখে দাওয়াত করেছি। যে বা যারা এ ধরনের নোটিশ দিয়েছে, তাদেরকে আমি কারণ দর্শানোর নোটিশ দেব।

ইএইচ

Link copied!