Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪,

এগিয়ে চলেছে আড়াইহাজারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

জুলাই ২৭, ২০২৪, ০৪:০২ পিএম


এগিয়ে চলেছে আড়াইহাজারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প

চাকরি ক্ষেত্রে কোটা আন্দোলনকে কেন্দ্র করে দেশে চলমান প্রতিকূল অবস্থার মধ্যেও থেমে নেই নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ।

দীর্ঘদিনের ভোগান্তি শেষে আড়াইহাজার থেকে জাঙ্গালিয়া পর্যন্ত ১১ কিলোমিটার সড়কের সংস্কার কাজসহ আড়াইহাজার পৌরসভার আনাচে কানাচে অনেক রাস্তা ঘাটের মেরামত কাজ, রাস্তার সংস্কার কাজ এবং ড্রেনেজ ব্যবস্থার কাজ এগিয়ে চলেছে পুরোদমে।

চলমান আন্দোলনের সময় পার্শ্ববর্তী থানাগুলোতে কোন কোন ক্ষেত্রে অপ্রীতিকর ঘটনার কারণে অস্থিরতা বিরাজ করলেও আড়াইহাজারের কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটায় এর পরবর্তীতেও এলাকায় শান্তি বিরাজ করছে।

জনসাধারণ নির্বিঘ্নে তাদের কাজকর্ম এবং চলাফেরা অব্যাহত রেখেছে। রাস্তায় যানবাহন চলছে স্বাভাবিকভাবে। আড়াইহাজার পৌর বাজারের বড় বড় বিপণি বিতানগুলো কারফিউর নিয়ম মেনে যথা সময়ে খোলা ও বন্ধ করা হচ্ছে।

তবে ঢাকা-সিলেট মহাসড়কের আড়াইহাজার অংশের পুরিন্দা, পাঁচরুখী, ছনপাড়া ও বাগবাড়ী এলাকায় থানা পুলিশের বিশেষ টিম সব সময় সতর্কবস্থায় রয়েছে বলে ওই এলাকায় কর্তব্যরত আড়াইহাজার থানার এস আই রাসেল জানিয়েছেন।

আড়াইহাজার পৌর মেয়র মো. সুন্দর আলী জানান, চলমান আন্দোলনে স্থানীয়ভাবে আড়াইহাজারের কোথাও কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়নি এবং কোন স্থাপনাও ক্ষতিগ্রস্ত হয়নি। বরং চলমান সংস্কার কাজগুলো এগিয়ে চলছে নিজস্ব গতিতে।

ইএইচ

Link copied!