Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

রাবিতে ফরিদপুর জেলা সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি

রাবি প্রতিনিধি

অক্টোবর ৪, ২০২৪, ০৮:১৯ পিএম


রাবিতে ফরিদপুর জেলা সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ফরিদপুর জেলা সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অর্ধদিনব্যাপী এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে রম্য বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

দুপুর সাড়ে ৩টায় ফুটবল খেলায় জুনিয়র একাদশকে ৭-১ গোলে হারিয়ে জয়ী হয় সিনিয়র একাদশ। পরে হাড়িভাঙ্গা, টিপ পড়ানো, বালিশ বদল খেলার মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতার পর্ব শেষ হয়। সন্ধ্যা সাড়ে ৬ টায় শুরু হয় আঞ্চলিক রম্য বিতর্ক প্রতিযোগিতা। সর্বশেষ র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে এই অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

অনুষ্ঠানের বিষয়ে ফরিদপুর জেলা সমিতির সাধারণ সম্পাদক সুয়াইব ইসলাম শান্ত বলেন, শিক্ষার্থীরা দীর্ঘদিন স্থবির অবস্থার মধ্যে ছিল। আর স্থবিরতা কাটিয়ে উঠার জন্য আজকের এই আয়োজন। ভবিষ্যতে শিক্ষার্থীদেরকে নিয়ে আমাদের আরও ভালো আয়োজন থাকবে। আমরা জেলা সমিতির পক্ষে সবসময় শিক্ষার্থীদের সাথে ছিলাম, ভবিষ্যতেও থকবো।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা সমিতির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. এ টি এম কামরুল হাসান, ল্যাব এইড ফার্মাসিউটিক্যালসের সেলস ম্যানেজার ওয়াহিদুজ্জামান, বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ সমিতির সভাপতি ও রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক আজিবর রহমান প্রমুখ। অর্ধদিবস ব্যাপী এ অনুষ্ঠানে ফরিদপুরের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!