community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ০১ জুলাই, ২০২৪,

মালয়েশিয়ায় প্রবাসী কর্মীদের নিয়ে দূতাবাসের ঈদ পুনর্মিলনী

আশরাফুল মামুন, মালয়েশিয়া

আশরাফুল মামুন, মালয়েশিয়া

জুন ২৪, ২০২৪, ০১:২৯ পিএম


মালয়েশিয়ায় প্রবাসী কর্মীদের নিয়ে দূতাবাসের ঈদ পুনর্মিলনী

মালয়েশিয়ায় কর্মরত শ্রমজীবী প্রবাসীদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও আনন্দ উৎসবের আয়োজন করেছে কুয়ালালামপুরস্থ বাংলাদেশ হাইকমিশন।

রোববার মালয়েশিয়ার মনোরম পাহাড়ি এলাকা, ক্যামেরুন হাইল্যন্ডসের একটি মিলনায়তনে প্রবাসী কর্মীদের চিত্তবিনোদনের উদ্দেশ্যে আয়োজন করা হয়।

শ্রমজীবী প্রবাসীদের নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতি  হিসেবে উপস্থিত  ছিলেন হাইকমিশনার মো. শামীম আহসান।

এছাড়া ডেপুটি হাইকমিশনার মো. খোরশেদ আলম খাস্তগীর, ক্যামেরুন হাইল্যান্ডস ফার্মার্স অ্যাসোসিয়েশনের সভাপতি লি পেং ফো, মালয়েশিয়ার ফার্ম মালিকদের প্রতিনিধি মিজ্ পুয়ান সিতি, প্রবাসী বাংলাদেশি কমিউনিটি প্রতিনিধি, প্রবাসী কর্মী প্রতিনিধি, অগ্রণী রেমিটেন্স হাউজ এবং সিটি ব্যাংক রেমিট্যান্স হাউজের প্রতিনিধি, প্রবাসী বাংলাদেশি সাংবাদিক এবং  হাইকমিশনের কর্মকর্তা ও কর্মচারী, কমিউনিটির নেতা দাতু সেরী আলহাজ কামরুজ্জামান কামাল, রাশেদ বাদল, নাজমুল ইসলাম বাবুল, এ কামাল চৌধুরী, সাঈদ সরকার ও বিল্লাল মাহমুদ, মো. আহসানুল্লাহ সহ শতাধিক প্রবাসী উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানের শুরুতে প্রবাসী কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন হাইকমিশনার মো. শামীম আহসান। এরপর বিভিন্ন ধর্মের পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ করেন প্রবাসী কর্মীরা।

পরে হাইকমিশনার প্রবাসী কর্মীদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন তিনি। মতবিনিময়কালে শ্রমিকরা তাদের বিভিন্ন সমস্যার কথা হাইকমিশনারের কাছে তুলে ধরেন। পাসপোর্টসহ হাইকমিশনের অন্যান্য সেবা কুয়ালালামপুর থেকে দূরবর্তী ক্যামেরুন হাইল্যন্ডসে প্রদানের দাবি জানান তারা।

আলোচনা শেষে প্রবাসী শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে কর্মীদের সাথে মধ্যাহ্নভোজে অংশ নেন হাইকমিশনার। অনুষ্ঠান শেষে শ্রমজীবী প্রবাসীদের হাতে ঈদ উপহার তুলে দেন তিনি।

ইএইচ

Link copied!