Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

প্রবাসে আন্দোলনে না জড়ানোর আহ্বান মালয়েশিয়া আওয়ামী লীগের

আশরাফুল মামুন, মালয়েশিয়া

আশরাফুল মামুন, মালয়েশিয়া

জুলাই ২৫, ২০২৪, ০৫:৩৪ পিএম


প্রবাসে আন্দোলনে না জড়ানোর আহ্বান মালয়েশিয়া আওয়ামী লীগের

প্রবাসীদের সার্বিক নিরাপত্তা ও মঙ্গলের কথা চিন্তা করে দেশের ইস্যু নিয়ে প্রবাসে কোন আন্দোলন ও অপপ্রচার না করার জন্য আহ্বান জানিয়েছেন মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন।

বর্তমানে বাংলাদেশে কারফিউ জারির পর পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় প্রবাসের কোন আন্দোলন করে আইনি জটিলতায় না জড়ানোর আহ্বান জানান দলটি।

বুধবার রাতে রাজধানী কুয়ালালামপুরের বুকিতবিনতাং এ সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ আহ্বান জানান মালয়েশিয়া আওয়ামী লীগ।

এ সময় উপস্থিত ছিলেন- মালয়েশিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দাতু সেরী কামরুজ্জামান কামাল, মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, সাবেক যুগ্ম আহ্বায়ক জসীম উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি কাইয়ুম সরকার, দাতু আক্তার হোসেন, মনিরুজ্জামান মনির, সাঈদুর রহমান সরকার, এ আর মো. মামুন, এম এম রোসি, আউয়াল রুম্মান, তারেক চৌধুরী, আনিছুর রহমান রিপন, মওদুদ মোল্লা, এইচ এম জুয়েলসহ দলের নেতা কর্মীরা।  
এ সময় তারা আরও বলেন, বিদেশের মাটিতে সবাই শান্তিপূর্ণ ভাবে সহাবস্থান করার স্বার্থে যে দেশে অবস্থান করছেন সে দেশের আইন ও নিয়ম কানুন মেনে চলাই উত্তম। ইতিমধ্যে দুবাইতে প্রবাসীরা আন্দোলন করার ৫৭ জন বাংলাদেশির যাবজ্জীবনসহ বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

ইএইচ

Link copied!