Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

শেখ হাসিনার পদত্যাগে মালয়েশিয়া বিএনপির মিষ্টিমুখ ও আলোচনা সভা অনুষ্ঠিত

আশরাফুল মামুন, মালয়েশিয়া

আশরাফুল মামুন, মালয়েশিয়া

আগস্ট ৬, ২০২৪, ০৮:৩৮ পিএম


শেখ হাসিনার পদত্যাগে মালয়েশিয়া বিএনপির মিষ্টিমুখ ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেখ হাসিনা পদত্যাগ করে ভারতে পালিয়ে যাওয়ার পর মালয়েশিয়ার প্রবাসীদের মধ্যে এখন উৎসবের আমেজ বিরাজ করছে। এ খবর পাওয়ার পর দলে দলে প্রবাসীরা রাস্তায় বের হয়ে শান্তিপূর্ণ ভাবে মিষ্টি বিতরণ করে। এ উপলক্ষে মালয়েশিয়ার বিএনপি ও তার অংগসংগঠনের উদ্যোগে মিষ্টি বিতরণ, আলোচনা সভা ও কেক কেটে বিজয় উদযাপন করেন।

গতকাল রাত ৮ টার সময় কুয়ালালামপুরের টাইম স্কয়ার এলাকায় এ আলোচনা সভা ও বিজয় উদযাপন করা হয়েছে।

মালয়েশিয়া বিএনপির সভাপতি বাদলুর রহমান খানের সভাপতিত্বে সঞ্চালনা করেন প্রচার সম্পাদক এসএম বশির আলম। বক্তব্য রাখেন, বি এন পি কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক-এম এ কাইয়ুম,নির্বাহী সদস্য ফয়সাল আলিম, মালয়য়শিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সহ সভাপতি তালহা মাহমুদ, সহ সাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব ও কাজী সালাউদ্দিন। যুবদলের সহ সভাপতি মঞ্জু খা, যুব নেতা জসীম উদ্দিন।

আরও উপস্থিত ছিলেন, বিএনপি সহ সভাপতি- এস এম রহমান তনু,এম,এ কালাম,যুবদল নেতা-বাদল কারার,নাবু সরকার,আক্তার হোসেন,ইসমাইল আকন্দ,আল আমিন,সেলিম,নাজমুল,মিরাজ,সোহেল,

সেচ্ছাসেবক দল নেতা কাজী সোহেল,হেলাল শিকদার সহ আরো অনেকে।

এসময় মিষ্টি বিতরণ করে কেক কেটে বিজয় উল্লাস উদযাপন করেন নেতাকর্মীরা। শেষে শহীদ জিয়াউর রহমান ও তার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করেন তালহা মাহমুদ।

আরএস


 

Link copied!