Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪,

মালয়েশিয়া পেনাং বিএনপির বিজয় উৎসব উদযাপনে হাজার হাজার প্রবাসীর ঢল

আশরাফুল মামুন, মালয়েশিয়া

আশরাফুল মামুন, মালয়েশিয়া

আগস্ট ১৪, ২০২৪, ০৮:০০ পিএম


মালয়েশিয়া পেনাং বিএনপির বিজয় উৎসব উদযাপনে হাজার হাজার প্রবাসীর ঢল

স্বৈরাচারী সরকার শেখ হাসিনার পতনের পর সাম্প্রতিক কালের সবচেয়ে বড় এবং বিশাল আয়োজনে বিজয় উৎসব ও আলোচনা সভা করেছে মালয়েশিয়া পেনাং বিএনপি এবং তার অঙ্গ সংগঠন। কুয়ালালামপুর থেকে ৪০০ কিলোমিটার দূরে পেনাং শহরের এই বিজয় উৎসবে হাজার হাজার প্রবাসী দলে দলে যোগদান করেন। পেনাং প্রদেশ এর সুংগাই নিবং সরকারি অডিটোরিয়াম দেওয়ান পেস্তায় এ বিজয় উৎসব উদযাপন করা হয়েছে।

পুলাউ পিনাং শাখা যুবদলের নেতা মোহাম্মদ হাফিজের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলাউ পিনাং শাখার বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. খাইরুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন, পুলাও পিনাং বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. তমিজ উদ্দিন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা ও ব্যবসায়ী মো. মিনহাজুল কবির, বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা মো. বিল্লাল হোসেন, কুয়ালালামপুর মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি মেহেদী হাসান ও সাংগঠনিক সম্পাদক মো. শাহিন আলম।  পুলাউ পিনাং এর বিশিষ্ট ব্যবসায়ী মো. ইকবাল হোসেন।  

এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মো. রহিম, মো. ফরিদ হোসেন,মো.সাহাদাত হোসেন সাগর,মো.দ্বীন ইসলাম,মো. গোলাম মোস্তফা, মো.জাকির হোসেন,মো.লিটু এবং মো.সাদ্দাম হোসেন সহ আরো অনেকে।  

উপস্থিত ছিলেন পেনাং বিএনপি নেতা মো.হারুন, মো.সোহেল, মো.সাইদুল, মো.জামাল, মো.শামিম, মো. সাহাদাত, মো.মান্নান, মো.মিন্টু, মো.শরিফ মো.খোকন,রনি,ইমদাদ,মানিক,তরিকুল,আসাদ,জিয়া সহ আরো সহস্রাধিক মালয়েশিয়া প্রবাসী বৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, সর্বোপরি শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের সুযোগ্য পুত্র আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের হাত কে শক্তিশালী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানানো হয়।  

স্বৈরাচারী হটাও আন্দোলনে নিহত শহীদ শিক্ষার্থীদের আত্মার মাগফিরাত কামনা এবং অসুস্থ ছাত্র/ছাত্রীদের সুস্থতা কামনা করে এবং একইসাথে আপোষহীন নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পবিত্র কুরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন পুলাও পিনাং বাতুমাও শাখা জামায়াতে ইসলামীর সভাপতি  মো:আব্দুল লতিফ। 

আরএস

Link copied!