Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

সানিয়ার সঙ্গে বিচ্ছেদের বিষয়ে প্রথমবার মুখ খুললেন শোয়েব

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ১১, ২০২২, ০৫:২০ পিএম


সানিয়ার সঙ্গে বিচ্ছেদের বিষয়ে প্রথমবার মুখ খুললেন শোয়েব

বেশ কিছুদিন ধরে তাদের বিবাহবিচ্ছেদের জল্পনা তুঙ্গে উঠেছে। বেশ কিছু সূত্রের মতে, আলাদা হয়ে গেছেন শোয়েব মালিক ও সানিয়া মির্জা। ডিভোর্সের সমস্ত প্রক্রিয়া সেরে ফেলেছেন ভারত-পাকিস্তানের ক্রীড়া জগতের দুই বিখ্যাত মুখ। এমন পরিস্থিতিতে সানিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে একটি শোয়ের ভিডিও পোস্ট করেন পাকিস্তানি ক্রিকেটার। এতে তাদের ভক্তরা মনে করছেন, যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে একসঙ্গেই আছেন শোয়েব-সানিয়া।

উর্দুফ্লিক্স নামে পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে শুরু হতে চলেছে ‘দ্য মির্জা মালিক শো’। সেখানেই যৌথভাবে অনুষ্ঠান সঞ্চালনা করবেন শোয়েব ও সানিয়া। প্ল্যাটফর্মের পক্ষে আগেই এই শোয়ের কথা ঘোষণা করা হয়েছিল।

শনিবার এই শোয়ের টিজার প্রকাশিত হয়। সেখানে ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্লকে হাসিমুখেই শোয়েবের সঙ্গে দেখা যাচ্ছে। টিজার দেখে বোঝা যাচ্ছে, একাধিক অতিথি আসবেন এই টক শোয়ে। টিজারটি ব্যক্তিগত ইনস্টাগ্রামে পোস্ট করেন শোয়েব। ডিভোর্সের গুঞ্জনের পরে প্রথমবার সোশ্যাল মিডিয়ায় দেখা গেল শোয়েব-সানিয়াকে। এই পোস্টে সানিয়াকে ট্যাগও করেছেন শোয়েব। তবে শোয়ের টিজার পোস্ট করেননি সানিয়া। টিজারটি প্রকাশ হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, নেটিজেনদের একাংশের মত ছিল, নিজেদের শোয়ের প্রচার করতেই ইচ্ছাকৃতভাবে বিচ্ছেদের গুঞ্জন ছড়াচ্ছেন দুই তারকা। শোয়েবের ইনস্টা পোস্টের পরে তাদের মত, মোটেও আলাদা হননি শোয়েব-সানিয়া। তবে দুই তারকার ঘনিষ্ঠ সূত্রের দাবি, ডিভোর্সের সমস্ত প্রক্রিয়া শেষ হয়ে গেছে। শোয়েব-সানিয়া আইনত আলাদা। তবে এই শোয়ের কথা মাথায় রেখেই ডিভোর্সের বিষয়টি প্রকাশ্যে আনছেন না তারা।

এমন পরিস্থিতিতে প্রথমবার ডিভোর্সের প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন শোয়েব মালিক। একটি সাক্ষাৎকারে বিচ্ছেদ নিয়ে জিজ্ঞাসা করে হলে উত্তর দিতে রাজি হননি তিনি। সরাসরি জানিয়ে দেন, এটা আমাদের একান্ত ব্যক্তিগত ব্যাপার। আমি বা আমার স্ত্রী কেউই এই সংক্রান্ত প্রশ্নের উত্তর দেব না। এই প্রসঙ্গটা ছেড়ে দিলেই ভালো হয়।    

এবি

Link copied!