Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

আমি এখনও ভার্জিন: শ্রাবন্তী

বিনোদন ডেস্ক

জানুয়ারি ৮, ২০২৩, ০১:৫৮ পিএম


আমি এখনও ভার্জিন: শ্রাবন্তী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়ে মুখরোচক আলোচনা চলতেই থাকে নেটদুনিয়ায়। তার প্রেম, বিয়ে নিয়ে নেটিজেনদের আলোচনার শেষ নেই। যদিও এসব নিয়ে কোনো ধরনের অভিযোগ নেই নায়িকার। তবে এবার সবকিছুকে পেছনে ফেলে নিজেকে সিঙ্গেল এবং ভার্জিন বলে দাবি করলেন শ্রাবন্তী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তীকে প্রশ্ন করা হয়—আপনি কি চতুর্থ বারের মত বিয়ে করেছেন? উত্তরে নায়িকা বলেন, ‘আমি এখন পর্যন্ত সিঙ্গেল রয়েছি। পরিবার-পরিজন নিয়ে বেশ ভালো আছি। আমি এখন পর্যন্ত ভার্জিন, মনের দুঃখ কষ্টকেও বোঝার চেষ্টা করে না।’

শ্রাবন্তীর এমন উত্তরে নেটিজেনরা রীতিমতো হাসছেন। তাদের একটাই প্রশ্ন—তিনবার বিয়ের পরও একজন নারী কীভাবে ভার্জিন থাকেন? এটা নিয়ে ট্রোলও করছেন তারা।

শ্রাবন্তীর প্রথম স্বামীর নাম রাজীব বিশ্বাস। তিনি পেশায় একজন চলচ্চিত্র পরিচালক। দীর্ঘদিন প্রেমের পর ২০০৩ সালে তারা বিয়ে করেন। ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। এই ঘরে ঝিনুক নামে একটি ছেলে সন্তান আছে শ্রাবন্তীর। সে এখন মায়ের সঙ্গে থাকে।

যদিও এখনো শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সৌন্দর্য দেখে মাতোয়ারা হন তার ভক্তরা। বারবার তার প্রেমে পড়েন। কখনো শাড়ি পরে তাক লাগান এই সুন্দরী। আবার বোল্ড ড্রেসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জেল্লা হয় দেখার মতো। দিন দিন যেন গ্ল্যামার বাড়ছে এ অভিনেত্রীর।

কেএস 

Link copied!