community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা রবিবার, ৩০ জুন, ২০২৪,

বাবার স্বপ্ন পূরণ করতে চান আকবরকন্যা অথৈ

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুন ২৫, ২০২৪, ১২:০২ এএম


বাবার স্বপ্ন পূরণ করতে চান আকবরকন্যা অথৈ

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে রাতারাতি তারকা বনে যান আকবর। এরপর সময়টা বেশ ভালোই কাটছিল তার।

শারীরিক নানান জটিলতার কারণে ২০২২ সালের ১৩ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমান এই গুনী শিল্পী। জীবদ্দশায় একমাত্র মেয়েকে গান শেখাতেন, বিভিন্ন স্টেজ প্রোগামেও অংশ নিতেন তিনি। স্বপ্ন দেখতেন মেয়ে অথৈ একদিন বড় শিল্পী হবে।

এবার বাবা আকবরের স্বপ্ন পূরণের পথে একটু একটু করে আগচ্ছে মরিয়া অথৈ। নিয়মিত গান শিখছেন সে। অংশ নিচ্ছেন বিভিন্ন স্টেজ প্রোগামেও।

অথৈ গণমাধ্যমকে জানান, ছোটবেলা থেকেই গানের মাঝে বড় হয়েছি। বাবার সাথে অনেক স্টেজ প্রোগ্রামে যেতাম, গান করতাম। ওস্তাদের কাছে তালিম নিতাম। এখনও নিয়মিত গান শিখছি। বিভিন্ন অনুষ্ঠানে গান করছি।

তিনি আরও জানান, শিল্পী হওয়ার জন্য যে সাধনা প্রয়োজন তা চালিয়ে যাচ্ছি। বাবা স্বপ্ন দেখতেন আমি একদিন বড় শিল্পী হব। এটা এখন আমারও স্বপ্ন। সবার ভালোবাসা নিয়ে আমার পথ চলা।

উল্লেখ্য, মৃত্যুর আগে এক প্রতিবেদনে আকবর বলেছিলেন, স্বপ্ন দেখি আমার মেয়ে একদিন বড় শিল্পী হবে। আমি যা পারিনি আমার মেয়ে যেন তা করতে পারে। সবার কাছে এই দোয়া চাই।

আর সেই স্বপ্ন বাস্তবায়নে আকবরের পাশে থাকবেন বলে জানিয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ডিপজল বলেছিলেন, আকবরের মেয়ে বেশ ভালো গান করে। চলচ্চিত্রে ভালো কিছু করার সুযোগ দেব।

ইএইচ

Link copied!