community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪,

তবে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা!

বিনোদন ডেস্ক

জুন ৩০, ২০২৪, ০২:০৭ পিএম


তবে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা!

মাত্র কয়েক দিন হলো বিয়ে করেছেন সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। এর মধ্যেই সোশাল মিডিয়া পাড়ায় গুঞ্জন এলো অন্তঃসত্ত্বা এ অভিনেত্রী? একটি ভিডিও ঘিরে এমনই মন্তব্য করছেন ভক্তরা। 

ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী ও জহির। ফটোগ্রাফারদের দেখেই তারা গাড়িতে উঠে পড়েন। তা হলে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা?

ভিডিওতে একজন মন্তব্য করেছেন,‘কোলে হয়তো সন্তান আসছে। তাই চিকিৎসকের কাছে গিয়েছিলেন সোনাক্ষী।’নেটিজেনদের একাংশ অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ের কথা মনে করিয়ে দিচ্ছেন। বিয়ের দুই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেছিলেন আলিয়া। তবে কি আলিয়ার পথ অনুসরণ করবেন সোনাক্ষী। সোনাক্ষী ও জহিরের বিয়ে নিয়ে বিতর্ক কম হয়নি। সাত বছর সম্পর্ক থাকলেও এই বিয়েতে নাকি সম্মতি ছিল না শত্রুঘ্ন সিনহার। বিয়েতে ছিল না কোনো ধর্মীয় আচার। আইনি মতে বিয়ে করেন এই তারকা দম্পতি।

তবে বিয়ের এক সপ্তাহের মধ্যে হাসপাতালে যেতে দেখে নেটাগরিকরা মনে করছেন, সোনাক্ষী অন্তঃসত্ত্বা বলেই বিয়েতে সম্মতি দিল সিনহা পরিবার? তবে কী কারণে তারা হাসপাতালে গিয়েছিলেন তা নিয়ে এখনও এই নবদম্পতি মুখ খোলেনি।

বিআরইউ

Link copied!