Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৯ জুলাই, ২০২৪,

পড়ালেখা শুরু করলেন ডিপজল, ভর্তি হলেন স্কুলে

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

জুলাই ৬, ২০২৪, ১২:১৬ এএম


পড়ালেখা শুরু করলেন ডিপজল, ভর্তি হলেন স্কুলে

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলকে সম্প্রতি একটি স্কুলে এক ঝাঁক শিশুদের সঙ্গে ক্লাস করতে দেখা গেছে তাকে। 

বিষয়টি রীতিমতো বিস্মিত করেছে নেটিজেনদের। তাদের মনে প্রশ্ন ওঠে, হঠাৎ স্কুলে কেন ডিপজল? তিনি কী আবার নতুন করে পড়াশোনা শুরু করতে চান?

সম্প্রতি একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটির প্রথমে কিছুক্ষণ দেখার পরও বোঝা দায়- সত্যিই ডিপজল স্কুলে ভর্তি হলেন কী না। 

এতে দেখা যায়, একটি স্কুলের ক্লাসরুমে শিশুদেরকে পড়াচ্ছেন শিক্ষিকা। এ সময় গায়ে ইউনিফর্ম, কাঁধে ব্যাগ ঝুলিয়ে হন হন করে ক্লাসরুমে প্রবেশ করেন ডিপজল এবং সাথে সাথেই বেঞ্চে বসে পড়েন।

ডিপজলকে এভাবে ক্লাসে প্রবেশ করতে দেখে তাকে শিক্ষাদানে অপারগতা প্রকাশ করেন শিক্ষিকা। বোঝাতে চাইলেন, যিনি গুন্ডামি, মাস্তানির সঙ্গে জড়িত, তাকে দিয়ে পড়াশোনা করানো সম্ভব নয়।

এরপর অনেক আকুতি-মিনতি করেন ডিপজল। বললেন, তিনি শিক্ষিত হতে চান, সে জন্য ক্লাসে আসা। কিন্তু এরপরও ক্লাসরুমে ঠাঁই হয়নি তার।

তবে এটি ডিপজলের বাস্তব জীবনের কোনো ঘটনা নয়। ‘অমানুষ হল মানুষ’ চলচ্চিত্রের একটি দৃশ্য এটি। বৃহস্পতিবার দুপুরে ডিপজলের ফেসবুক পেজ থেকে সিনেমাটির একটি ভিডিও প্রকাশ করা হয়।

মূলত, এই সিনেমায় একজন ভয়ংকর সন্ত্রাসীর চরিত্রেই দেখা যাবে ডিপজলকে।

ইএইচ

Link copied!