Amar Sangbad
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪,

আশফাক নিপুন

কোটা আন্দোলনে নিহতদের জন্য বড় একটা স্যালুট

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

আগস্ট ১, ২০২৪, ০৭:৪৬ পিএম


কোটা আন্দোলনে নিহতদের জন্য বড় একটা স্যালুট

নির্মাতা আশফাক নিপুন বলেছেন, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতায় নিহতদের জন্য বড় একটা স্যালুট। যারা মারা গেছেন, তাদের পরিবারের ত্যাগের সঙ্গে আর কারও তুলনায় হয় না।

বৃহস্পতিবার (১ আগস্ট) রাজধানীর ফার্মগেটে এলাকায় কোটা সংস্কার আন্দোলরত শিক্ষার্থীদের সঙ্গে সংহতি প্রকাশ করে শিল্পীদের আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

কোটা আন্দোলনকে ঘিরে ‘হত্যা-সহিংসতা-গণগ্রেপ্তার-হয়রানির প্রতিবাদ’-এ সংহতি সমাবেশ করেন শিল্পীরা।

আন্দোলনকারীরা নতুন করে আগামী দিনের পথ দেখাচ্ছে উল্লেখ করে আশফাক নিপুন বলেন, যার কারণে আজকে আমরা এখানে আসতে পেরেছি। চলচ্চিত্র মিডিয়া ইন্ডাস্ট্রি পিছিয়ে যাওয়ার কোনও ভয় দেখছি না। যে কোনও কিছুর আগে সমাজ ও রাষ্ট্র। সমাজ আর রাষ্ট্র মানবিক হলে, এখন যেখানে আপনাদের মনে হচ্ছে... ব্যবসা-বাণিজ্য ও মিডিয়া ইন্ডাস্ট্রি পিছিয়ে যাচ্ছে, সেটি তখন ৪ গুণ বেশি গতিতে এগিয়ে যাবে।

এই সংহতি সমাবেশ অংশ নেওয়ার কারণে কোনও ভয়ে আছেন কি না? এ প্রশ্নের জবাবে আশফাক নিপুন বলেন, আমি সে রকম কিছু মনে করি না...।

এ সময় উপস্থিত ছিলেন প্রখ্যাত আলোকচিত্রী শহিদুল আলম, চলচ্চিত্রকার আকরাম খান, অভিনেতা মোশাররফ করিম, সিয়াম আহমেদ, অভিনেত্রী আজমেরী হক বাঁধন, অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা, জাকিয়া বারী মম, অভিনেত্রী সাবিলা নূর, সৈয়দ আহমেদ শাওকি, চলচ্চিত্রকার অমিতাভ রেজা, পিপলু আর খান, আদনান আল রাজিব ও রেদওয়ান রনি।

আরও উপস্থিত ছিলেন, অভিনেতা ইরেশ জাকের ও তার স্ত্রী মীম, নাজিয়া হক অর্ষা, ওয়াহিদ তারেক, ঋতু সাত্তার, দীপক সুমন, আরমিন মুসা, প্রবর রিপন, শঙ্খ দাশগুপ্ত, রাকা নওশিন নওয়ার, অভিনেত্রী নাদিয়া ও শাহানা রহমান সুমিসহ অনেকে।

আরএস

Link copied!