community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ০১ জুলাই, ২০২৪,

ভারী বৃষ্টিতে ধসে পড়ল বিমানবন্দরের টার্মিনাল ছাদ, নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক

জুন ২৮, ২০২৪, ০৩:১০ পিএম


ভারী বৃষ্টিতে ধসে পড়ল বিমানবন্দরের টার্মিনাল ছাদ, নিহত ১

ভারতের দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে ভারী বৃষ্টিতে টামির্নালের ছাদ ধসে পড়েছে। এতে একজন নিহত হয়েছে, আহত হয়েছে অন্তত ছয়জন। খবর: এনডিটিভির।  

প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার (২৮ জুন) ভোরে প্রবল বৃষ্টিতে বিমানবন্দরের এক নম্বর টার্মিনালের ছাদের কিছু অংশ ভেঙ্গে কয়েকটি গাড়ির ওপর পড়ে।

দেশটির বেসামরিক বিমান চলাচল মন্ত্রণালয় জানিয়েছে, দুর্ঘটনার পর নিরাপত্তার স্বার্থে ওই টার্মিনাল থেকে সব ধরনের বিমানের বহির্গমন এবং চেকইন কাউন্টারগুলো সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে মন্ত্রণালয়ের পক্ষ থেকে বলা হয়েছে, ভারী বৃষ্টির কারণে ভোরে দিল্লি বিমানবন্দরের এক নম্বরের টার্মিনালের কিছু অংশ ভেঙে পড়েছে। এই কারণে এক নম্বর টার্মিনাল থেকে সকল ফ্লাইট বন্ধ করে দেওয়া হয়েছে।

দেশটির কেন্দ্রীয় বেসামরিক বিমান পরিবহণ মন্ত্রী রাম মোহন নাইডু কিঞ্জরাপু ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেছেন, উদ্ধার অভিযান এখনও চলছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, ধসে যাওয়া ছাদের নীচে বেশ কয়েকটি গাড়ি আটকে আছে। ছাদ ধসে পড়ার কারণ এখনো সরকারিভাবে জানানো হয়নি। তবে, ধারণা করা হচ্ছে তীব্র ঝড়-বৃষ্টিতেই এই দুর্ঘটনা ঘটেছে।

টানা দুইদিন ধরে দিল্লিতে প্রবল বৃষ্টি ঝরছে। এই বৃষ্টি দিল্লির প্রচণ্ড দাবদাহ প্রশমিত করলেও রাজধানীর অনেক এলাকায় তৈরি হয়েছে জলাবদ্ধতা।

বিআরইউ

Link copied!