Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

জানা গেল ‘পর্ন তারকার মৃত্যুর রহস্য’

আন্তর্জাতিক ডেস্ক

আন্তর্জাতিক ডেস্ক

জুলাই ৯, ২০২৪, ১১:৫২ পিএম


জানা গেল ‘পর্ন তারকার মৃত্যুর রহস্য’

চলতি বছরের জানুয়ারিতে রহস্যজনক মৃত্যু হয় পর্নগ্রাফি ইতিহাসের সর্বোচ্চ বাজেটের সিনেমায় অভিনয় করা মার্কিন অভিনেত্রী জেসি জেনের। 

কী কারণে তার মৃত্যু হয়েছিল তা নিয়ে এতদিন রহস্য ছিল। সম্প্রতি তার রহস্যজনক মৃত্যুর ময়নাতদন্ত প্রকাশ হয়েছে। যেখানে বলা হয়েছে, অতিরিক্ত মাত্রায় ফেন্টানাইল এবং কোকেন বিষাক্ততার কারণে মারা যায় পর্ন তারকা জেসি জেন।

প্রতিবেদনে বলা হয়, ওকলাহোমা মেডিকেল পরীক্ষকের অফিস জেসির ময়নাতদন্ত করেছে, মৃত্যুর কারণ হিসেবে তীব্র ফেন্টানাইল এবং কোকেন বিষাক্ততার কথা উল্লেখ করা হয়েছে।

রোববার প্রকাশিত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে, মিসেস জেনের মরদেহ পচনশীল অবস্থায় ছিল, যা ইঙ্গিত করে মরদেহ পাওয়া অনেক আগেই তার মৃত্যু হয়েছিল।

জেসির লাশ পাওয়ার পর সংবাদমাধ্যম দ্য নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ওকলার মুরে মুর পুলিশ বিভাগের লেফটেন্যান্ট ফ্রান্সিসকো ফ্রাঙ্কো জানিয়েছেন, মাদকের ওভারডোজের কারণ হিসেবে মৃত্যু হতে পারে অভিনেত্রী জেসি জেনের।

স্বর্ণকেশী চুল, ধনুকের মতো বাঁকানো ভ্রূ ও প্রাণবন্ত ব্যক্তিত্বের এ অভিনেত্রী বিংশ শতকের শুরুর দিকে পর্নগ্রাফিকে ইন্টারনেট শিল্পতে রূপান্তর করেছিলেন। এরপর অবশ্য কিছু মূলধারারও কাজ করেছেন।

ইএইচ

Link copied!